Site icon The News Nest

ঘরোয়া পদ্ধতি মেনেই ঘন কালো সিল্কি চুল, জেনে নিন প্রিয়াঙ্কা চোপড়ার DIY Tips

PriyankaChopra Pantene

ওয়েব ডেস্ক: বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া অবশেষে তার সুন্দর চুলের রহস্য ফাঁস করেছেন।  ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় হেয়ার প্যাক তৈরি করা দেখিয়েছেন এই বলিউড তারকা।

দেশই হোক বা বিদেশ ৷ বলিউডের দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় দক্ষতা সারা পৃথিবীতে বিশেষ ভাবে খ্যাত ৷ সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় প্রিয়াঙ্কা চোপড়া ৷ তিনি নিক জোনাসকে বিয়ের পর থেকেই বেশিরভাগ সময়েই বিদেশে কাটান ৷  সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ৷ মাঝে মধ্যেই নিজের নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই তিনি চর্চায় আসেন ৷ তিনি রূপচর্চা নিয়ে বিশেষ সক্রিয় থাকেন ৷ লকডাউনেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখতে পাওয়া গিয়েছে তিনি বিউটি টিপস শেয়ার করেছেন ৷

আরও পড়ুন:  রেড হট লুকে বাজিমাত, জেনে নিন কেন এরকম সাজলেন সানি লিওন

কোয়ারেন্টিনের সময়গুলো নিজের মতো করে কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। তাই এসময় চুলের যত্ন নিতে ভুল করছেন না তিনি। নিজের ঝলমলে চুলের গোপন রহস্য ভক্তদের সামনে তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। হেয়ার ট্রিটমেন্টের প্যাকে প্রিয়াঙ্কা ব্যবহার করেন টক দই, ১ টেবিল চামচ মধু, একটি ডিম। প্যাকটি লাগানোর পর ৩০ মিনিট অপেক্ষা করতে হবে। এরপর গরম জল নিয়ে চুল ধুয়ে ফেলতে হবে। চুলে যদি গন্ধ থাকে তবে প্রয়োজনে দুই বার শ্যাম্পু করার কথা বলছেন প্রিয়াঙ্কা।

চুলের যত্নে যাদুকারী কাজ করবে এই হেয়ার প্যাক। মূলত যাদের হেয়ার স্কাল্প ড্রাই এবং যাদের ড্যানড্রাফের সমস্যা আছে তাদের জন্য এই হেয়ার প্যাকটি খুবই উপকারী। চুল সুন্দর রাখার এই গোপন রহস্য প্রিয়াঙ্কা শিখেছেন তাঁর মায়ের কাছ থেকে ।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন কোয়ারেন্টাইনে সব থেকে ভাল সময়, এই ভাবে তুলের যত্ন নিতে পারেন সবাই ৷

আরও পড়ুন:  Lockdown Trouble: সুনিধি চৌহানের ৮ বছরের সংসারে ভাঙনের সুর

Exit mobile version