বাতিল বিয়ের অনুষ্ঠান, সেই টাকা করোনা অনুদানে দিলেন পূজা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ১৫ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক, তথা অভিনেতা কুণাল বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল পূজা বন্দ্যোপাধ্যায়ের। আগে থেকেই সঙ্গীত, মেহেন্দির মতো অনু্ষ্ঠান গুলো প্ল্যান করে রেখেছিলেন কুণাল-পূজা। কিন্তু করোনার জেরে সবকিছুই অধরা থেকে গেল। আপসোস রয়েছে, তবে এটা সেলিব্রেশনের সময় নয়, ভালোভাবেই জানেন এই জুটি। তাই বিয়ের দিন একটা বড়ো সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন কুণাল-পূজা। তাঁদের বিয়ের অনুষ্ঠানের জন্য যা টাকা তাঁরা জমিয়েছিলেন তা করোনা মোকাবিলায় অনুদান হিসাবে দিচ্ছেন তাঁরা। পাশাপাশি পূজা এও জানান আইনি মতে বিয়েটা আগেভাগেই সেরে ফেলেছেন তাঁরা।

আরও পড়ুন: মেয়ের সঙ্গে খেলায় মেতে উঠলেন শিল্পা, ভাইরাল হল ভিডিও

https://www.instagram.com/p/B_AQpP0Anj2/

এদিন ইনস্টাগ্রাম পোস্টে একথা জানান দু’জনেই। গত বছর দূর্গাপুজোর বিজয়ার সিঁদুর খেলার একটি রোম্যান্টিক ছবি পোস্ট পূজা লেখেন,‘আজ আমাদের বিয়ে হওয়ার কথা ছিল, কিন্তু এমনই পরিস্থিতি যে সব অনু্ষ্ঠান বাধ্য হয়েই বাতিল করে দিতে হয়েছে। যদিও বিয়ের রেজিস্ট্রিটা একমাস আগেই সেরে ফেলেছিলাম, তাই আনুষ্ঠানিকভাবে আমরা বিবাহিত, এবং আজীবনের জন্য একে অপরের সঙ্গী। আমাদের বাবা-মা, এবং দাদু-দিদার আর্শীবাদ নিয়ে আমরা নতুন জীবন শুরু করছি। তোমাদের সবার শুভ কামনা চাই। আমাদের দুজনের পরিবারই খুশি,কিন্তু বর্তমান পরিস্থিতির কথা ভেবে সেইসব মানুষজনের কথা ভেবে আমরা চিন্তিত,যাঁরা নিজেদের জীবনের জন্য যুদ্ধ করছে। সেইসব পরিবারের জন্য যাঁরা প্রিয়জনকে হারিয়েছে।তাঁদের সবার সঙ্গে আমাদের প্রার্থনা রয়েছে। আমাদের দুজনের তরফ থেকে একটা ছোট উদ্যোগ নিয়েছি আমরা-যেহেতু আমাদের বিয়ের অনু্ষ্ঠান এখন হচ্ছে না, তাই সেই জমানো টাকা আমরা এখন অনুদান হিসাবে দিতে চাই যাদের এখন সত্যি টাকার দরকার আছে। কারণ এটা সেলিব্রেট করার সময় নয়। কিন্তু আমরা নিশ্চয় আনন্দ করব, আমাদের প্রিয়জনদের সঙ্গে নতুন জীবনের খুশি ভাগ করে নেব-যখন পরিস্থিতি স্বাভাবিক হবে, বিশ্ব আবার ছন্দে ফিরে আসবে। জয় মাতাদি!!’

আরও পড়ুন: লকডাউনে সারপ্রাইজ ভাইজানের, আনছেন নিজের ইউটিউব চ্যানেল

https://www.instagram.com/p/B9drw3Kg36M/

২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। সেইসময় ঠিক করে রেখেছিলেন ২০২০-তে বিয়ের অনুষ্ঠান সারবেন। কিন্তু করোনায় সবটাই পণ্ড হয়ে গেল। কিন্তু পূজার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে তাঁর টেলিভিশন দুনিয়ার বন্ধুরা। মোনালিসা, আদা খান, গৌরব খান্না-সকলেই অভিন্দন জানিয়েছেন নব দম্পতিকে। হিন্দি টেলিভিশন দুনিয়ায় পরিচিত নাম পূজা-কুণাল। পাশাপাশি এই বঙ্গ সুন্দরী জমিয়ে কাজ করছেন টলিগঞ্জেও। বাংলার পর্দায় শেষ হইচইয়ের ওয়েব সিরিজ ‘পাপ’-এ দেখা গিয়েছে পূজাকে।

https://www.instagram.com/p/B6eHL1hgzXh/

আরও পড়ুন: ‘হট’ ছবি পোস্ট দিদির, অবাক করা প্রতিক্রিয়া টাইগার শ্রফের

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest