‘মোর ভাবনারে’ নেচে ভারচুয়াল রবীন্দ্রজয়ন্তী পালন মিথিলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: এ বারের রবীন্দ্রবরণ একেবারে আলাদা। ধুপ ও মালা দিয়ে মণ্ডপে পুজো নেই। ভোর থেকে রাত অবধি পাড়ার মোড়ে মোড়ে ছোট থেকে বড়দের আবৃত্তি, গান ভেসে আসা নেই। ‘জুম’, ‘ফেসবুক লাইভ’ নিদেনপক্ষে হোয়াটসঅ্যাপে ভর করে হল এবারের ভার্চুয়ালি রবীন্দ্র-বরণ।

আজ সারা বাংলার মানুষ গৃহবন্দি। মারন ভাইরাস করোনা থমকে দিয়েছে মানুষের জীবন। তাই বলে রবীন্দ্রনাথের জন্মদিন পালন হবে না ! এ যেন দুঃস্বপ্ন বাঙালির কাছে। ঘরে থেকেই সেলেব থেকে সাধারণ মানুষ আজ ঠাকুরের জন্মদিন পালনে মেতেছেন।

এই আনন্দ দিনে সামিল হলেন সৃজিত পত্নী মিথিলাও। লকডাউনের জন্য তাঁর মেয়েকে নিয়ে বাংলাদেশে আটকে পড়েছেন তিনি। কলকাতায় রয়েছেন সৃজিত। সোশ্যাল মিডিয়াতে নিজেদের এই দূরে থাকার কথা বেশ কয়েকবার তুলে ধরেছেন তাঁরা। এবার শাশুড়ির অনুরোধে রবীন্দ্রজয়ন্তীতে নাচ করলেন মিথিলা।

আরও পড়ুন: ‘তোমাকে দেখলেই হৃৎস্পন্দন বেড়ে যায় এখনও’, বিবাহবার্ষিকীতে আনন্দের প্রেমে মশগুল সোনম

শাশুড়ি মা অর্থাৎ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের মা সুমিতা সরকারের আহ্বানে নিজের বাড়িতে বসেই ভারচুয়াল রবীন্দ্রজয়ন্তী পালন করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। সৃজিতপত্নী তথা বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা তথা সমাজকর্মী মিথিলা ২৫ বৈশাখের সকালে হয়ে উঠেছেন নৃত্যশিল্পী। ‘মোর ভাবনারে কী হাওয়ায় মাতালো’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছেন মিথিলাকে। নাচের ভিডিয়ো পোস্ট করে মিথিলা লিখেছেন, ”প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাব এর রবীন্দ্রজয়ন্তীর ভারচুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়…আশাকরি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে সবাই।”

https://www.instagram.com/p/B_66LbBj1Lz/

আরও পড়ুন: পাঁচ বছর পূর্ণ করল ‘পিকু’, ইরফানের স্মৃতিতে ডুব দিলেন দীপিকা…

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest