এ বাংলা হাসবে আবার, রাজের মিউজিক ভিডিয়োতে বার্তা দিল টলিউড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: করোনার ছোবলে স্তব্ধ বিনোদন দুনিয়া। বন্ধ সিনেমা হল। বন্ধ শ্যুটিং। যাবতীয় ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। আদৌ কবে সেই ছবিগুলি মুক্তি পাবে জানে না কেউই। বন্ধ সিরিয়ালও। বন্ধ যাবতীয় রিয়্যালিটি শো।

ইদানীং বাড়ি বসেই মোবাইলে শ্যুট হচ্ছে সিরিয়াল, রিয়্যালিটি শোয়ের। নববর্ষের বেশ কিছু অনুষ্ঠানও সেই ভাবে হয়েছে। একই পথে পা রাখলেন পরিচালক রাজ চক্রবর্তীও। এপ্রিলের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধের। কিন্তু আপাতত তা স্থগিত। বাড়িতে বসেই তাঁরা পরিবারের সকলের সঙ্গে সময় কাটাচ্ছেন। ওয়েব সিরিজও দেখছেন। আর এবার রাজ বাড়ি বসেই বানিয়ে ফেললেন মিউজিক ভিডিয়ো।

আরও পড়ুন: সুইস শৃঙ্গের চূড়ায় আলোকিত তেরঙা, ঐক্যবদ্ধ করোনা যুদ্ধের ডাক

‘এ বাংলা হাসবে আবার’ এই বার্তাই ছড়াতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী। সকলকে অনুপ্রেণিত করার জন্য একটি বিশেষ মিউজিক ভিডিও বানিয়েছেন রাজ। প্রত্যেকে নিজের বাড়িতে বসেই শ্যুট করেছেন এই মিউজিক ভিডিও।  রাজের এই উদ্যোগে সামিল টলি জগতের নামকরা সব তারকারা। ‘বাংলা আমার হাসবে আবার’- এ দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম ও সায়ন্তিকাকে। গানটি গেয়েছেন নিকিতা গান্ধি ও শাশ্বত চট্টোপাধ্যায়। স্টোরি বোর্ড তৈরি করেছেন রাজ চক্রবর্তী নিজে। গানের কথা লিখেছেন প্রসেন। রাজ জানালেন, ‘‘এই গানটা বেসিক্যালি বাংলার মানুষকে এনকারেজ করার জন্য তৈরি করেছি। আমরা আবার আমাদের পুরনো জায়গায় ফিরে যাব সেই বার্তাই দিতে চেয়েছি। কিন্তু তার জন্য আমাদের কিছু নিয়ম মানতে হবে, আমি এটাকে এনকোরেজমেন্ট সং বলবো।’’

হাতে কলমে ভিডিও বানানোর কাজ শুরু হয়েছে এপ্রিল মাসের ৮ তারিখ থেকে। সকলকে নিজেই ফোন করে এই ভিডিওর কথা জানিয়েছেন রাজ। স্টোরি বোর্ডটা জেনে নিয়ে নিজের সুবিধামতো ভিডিও শ্যুট করে রাজকে পাঠিয়েছেন সেলেবরা। রাজ আরও জানালেন, ‘‘এই গানটা আমি উৎসর্গ করতে চাই, বিশেষ করে পুলিশ, চিকিৎসা জগতের সঙ্গে যুক্ত ব্যক্তি ও ইমার্জেন্সি সার্ভিস-এর সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদেরকে।’’ এই ভিডিওর সঙ্গে কোন অর্থের যোগ নেই। পুরোটাই বিনা খরচে তৈরি করা হয়েছে। কেউ কোনও পারিশ্রমিক নেননি। এই ভিডিওটা কোথাও বিক্রিও করছেন না রাজ। সাধারণ মানুষকে অনুপ্রেরণা দেওয়ার জন্যই এই ভিডিও তৈরি করেছেন পরিচালক। ২০ এপ্রিল ঠিক সকাল ১১টায় আসবে এই মিউজিক ভিডিয়ো। 

আরও পড়ুন: করোনার কোপে লাল সিং চাড্ডা! পিছিয়ে যাচ্ছে মুক্তির দিন

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest