Site icon The News Nest

জৈন মুনির লালসার শিকার যুবতী ভক্ত, তোলপাড় রাজস্থানে!

ওয়েব ডেস্ক: যুবতী ভক্তকে শেল্টার হোমে ধর্ষণের অভিযোগ এক পদব্রাজক জৈন মুনিক বিরুদ্ধে। রাজস্থানে কারাউলি জেলার ওই শেল্টার হোম থেকে ওই মুনিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবতী এক আত্মীয়ের সঙ্গে মুনিত আশীর্বাদ নিতে গিয়েছিলেন রাজস্থানে।

স্থানীয় পুলিশ ওই মুনিকে গ্রেফতারের পর থেকেই তুলকালাম পড়ে গিয়েছে এলাকায়। ওই মুনি যে এমন নোংরা কাজ করতে পারেন তা বিশ্বাসই করতে পারছেন না স্থানীয় বাসিন্দারা।

অভিযুক্ত মুনির নাম আচার্য সুকমলনন্দী। কারাউলির হিন্দোনে একটি শেল্টার হোমে ওই মুনি থাকতেন। পুলিশ সূত্রে খবর, গত বৃহস্পতিবার ওই শেল্টার হোমে হাজির হন যুবতী ও তাঁর এক আত্মীয়। এতদিন লকডাউনের জেরে মুনির আশীর্বাদ নেওয়া হয়নি, তাই আনলক হতেই মুনির সান্নিধ্যে যান যুবতী ও তাঁর এক আত্মীয়। 

আরও পড়ুন : কাজ হারিয়ে কলা বেচছিলেন শিক্ষক, জানতে পেরে ছাত্ররা তুলল ৮৬০০০ টাকা

যুবতীর ননদ প্রথমে ঘরে ঢোকেন। তাঁর সঙ্গেও দুর্ব্যবহার করেন ওই মুনি। তার পর ঘরে যান যুবতী। কিন্তু তাঁর সঙ্গে অশ্লীলতা শুরু করেন ওই মুনি। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

যুবতী তাঁর পরিবারের লোকেদের নিয়ে মুনির সঙ্গে কথা বলতে গেলে ঘরে নিজেকে আটকে রাখেন অভিযুক্ত। এর পরই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। প্রাথমিক তদন্তের পরই শুক্রবার রাতে মুনিকে গ্রেফতার করে পুলিশ।

কারাউলির এসপি অনিল শর্মা বলেছেন, ‘ওই মুনি এখানে আসার আগে বিভিন্ন আশ্রমে থেকেছেন। বহু মানুষ তাঁর কাছে দূর থেকে দেখা করতে আসেন। তবে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগের পরই আমরা তাঁকে গ্রেফতার করেছি। মুনির বিরুদ্ধে ৩৫৪ ও ৩৭৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।’

ঘটনার অভিযোগ সামনে আসার পরই মুনির কয়েকজন সাগরেদ বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। তবে পুলিশ কোনও কথায় কান না দিয়ে মুনিকে গ্রেফতার করেছে। মুনিকে স্টেশনে নিয়ে যাওয়ার পর ভক্তরা বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করে। কিন্তু করোনার কথা মাথায় রেখে সামাজিক দূরত্ববিধি রাখতে পুলিশ ছত্রভঙ্গ করে। সেখান থেকে চলে যায় বিক্ষোভকারীরা।

আরও পড়ুন : প্রাক্তন PM মনমোহন সিংয়ের বাড়ির বাইরে করোনা-কোয়ারানটিন নোটিশ!

Exit mobile version