Ranbir Kapoor, Alia Bhatt Wedding

Ranbir-Alia Wedding:বিয়ে শেষ! সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অপেক্ষার অবসান৷ সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া৷ বিয়ের সাজে নবদম্পতির দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না৷ শুভকামনা জানিয়েছে গোটা বলিউড৷আপাতত আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে দেশের বিনোদন জগতের সবচেয়ে বড় খবর। টানা প্রায় পাঁচ বছর ডেটের পরে আজ সাত পাকে বাঁধা পড়লেন ব্রহ্মাস্ত্রের সহ-অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট! শুধু বলিউড নয়, গোটা দেশের নজর ছিল এই বিয়ের দিকেই। আজ, ১৪ এপ্রিল, বেলা দুটোর সময় শুরু হয়েছিল বিয়ের মূল অনুষ্ঠান।

বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার(Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। আলিয়া ও রণবীরের গাঁটছড়া বাঁধলেন করণ জোহর(Karan Johar)। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তাঁরা। বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। শোনা যাচ্ছে বিয়ের পরই সিদ্ধি বিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে যাবেন নবদম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার(Punjabi food) পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তাঁর বান্ধবী আকাঙ্খা রাজন খুবই পছন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ছেলের বউ হিসেবে আলিয়া কতটা যোগ্য? নীতু জানান, আলিয়া ভীষণ কিউট, মিষ্টি একটা মেয়ে। এই পৃথিবীর সব থেকে ভাল মেয়ে। সেই সঙ্গে গলা মেলান রণবীরের দিদিও। বলেন, আলিয়ার মতো মিষ্টি মেয়ে হয় না। ও তো একটা ছোট্ট পুতুলের মতো মিষ্টি মেয়ে।এবার নতুন সংসার শুরু করার পালা আলিয়া-রণবীরের। পুরনো সব কিছু ভুলে নতুন পথে হাঁটবেন এই জুটি। বিয়ের পর কোথায় হানিমুন হবে, আপাতত সব কিছুই প্লান করা হয়ে গিয়েছে। শুধু মাত্র সামনে আসার বাকি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest