Redmi Note 7 Pro ফোনে যোগ হল নতুন ফিচার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: ভারতে Redmi Note 7 Pro ফোনে সফটওয়্যার আপডেট পাঠাল Xiaomi। MIUI 10 Global Stable ROM V10.2.6.0.PFHINXM এর হাত ধরে Redmi Note 7 Pro ফোনে এই আপডেট পৌঁছেছে। এই আপডেটে Redmi Note 7 Pro ফোনে নোটিফিকেশনে বাগ ফিক্স হয়েছে। এছাড়াও যোগ হয়েছে স্ক্রিন রেকর্ডিং ফিচার ও নতুন নচ সেটিংস। Redmi Note 7 Pro ফোনে নতুন স্টেবেল আপডেট ছাড়াও একাধিক Xiaomi ফোনে MIUI গ্লোবাল বিটা আপডেট পৌঁছেছে।

MIUI 10 Global Stable ROM V10.2.6.0.PFHINXM ইন্সটল করার জন্য একটি রিকভারি রম এর লিঙ্ক দিয়েছে Xiaomi। এর রম এর সাইজ 1.7GB। এছাড়াও একটি ফাস্টবুট রম এর লিঙ্ক দিয়েছে কোম্পানি। ফাস্টবুট রম এর সাইজ 2.2GB। আপডেট ইন্সটল করার আগে গ্রাহককে ফোন ব্যাক আপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

4GB + 64GB স্টোরেজে Redmi Note 7 Pro কিনতে খরচ হবে 13,999 টাকা। 6GB + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এই ফোন কিনতে খরচ হবে 16,999 টাকা।

Redmi Note 7 Pro তে থাকবে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের ভিতরে থাকছে Snapdragon 675 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi Note 7 Pro তে থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। সাথে থাকছে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Xiaomi। সব ক্যামেরাতেই থাকছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট।

Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরেই Redmi Note 7 Pro ফোনে চলবে কোম্পানির নিজস্ব MIUI 10 স্কিন। থাকছে একটি 4,000 mAh ব্যাটারি আর ফাস্ট চার্জ সাপোর্ট।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest