Site icon The News Nest

১২ই মার্চ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi Note 9 এবং Redmi Note 9 Pro, দাম থাকবে মধ্যবিত্তের নাগালেই

maxresdefault

ওয়েব ডেস্কঃ-এই মুহূর্তে ভারতের বাজারে সমস্ত স্মার্টফোনকে পেছনে ফেলে একের পর এক দুর্দান্ত ফিচার এর ফোন লঞ্চ করে চলছে শাওমি কোম্পানির রেডমি সিরিজের ফোনগুলি। মূলত কমদামে বেশী স্টোরেজ ভেরিয়েন্ট এবং অসাধারণ ক্যামেরা ফিচারএর জন্যই রেডমি সিরিজের সমস্ত ফোনগুলি পছন্দ করে থাকেন মোবাইলপ্রেমীরা। এবারে রেডমি সিরিজের Redmi Note 9 এবং Redmi Note 9 Pro লঞ্চের তারিখ জানালো শাওমি।

চলতি মাসের ১২ই মার্চ ভারতে লঞ্চ হবে রেডমি নোট নাইন(Redmi Note 9) এবং Redmi Note 9 Pro। রেডমি সিরিজের প্রত্যেক ফোনেই নতুন কিছু না কিছু চমক থাকেই। রেডমি নোট নাইন(Redmi Note 9) এবং Redmi Note 9 Pro এও তেমনই রয়েছে কিছু উল্লেখযোগ্য ফিচার।

ভারতে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় ফোন লঞ্চের অনুষ্ঠান অনলাইনে হবে বলে মঙ্গলবার জানানো হয়েছে শাওমির পক্ষ থেকে।

 

Redmi Note 9-

এছাড়াও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সেলেরোমিটার সেন্সর, কম্পাস সেন্সর ইত্যাদি। ছবির রিসলিউশন 8000×6000 পিক্সেল। এলইডি ফ্ল্যাশ, বেজেল লেস ডিসপ্লেও থাকছে। সব মিলিয়ে রেডমি নোট নাইন(Redmi Note 9) ফোনটির দাম পড়বে 11, 999 টাকা।

Redmi Note 9 Pro-

এছাড়াও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সেলেরোমিটার সেন্সর, কম্পাস সেন্সর ইত্যাদি। এলইডি ফ্ল্যাশ, বেজেল লেস ডিসপ্লেও থাকছে। সব মিলিয়ে Redmi Note 9 Pro ফোনটির দাম পড়বে 15, 999 টাকা।

Exit mobile version