Astrology Tips: Brass Utensils Benefits For Good Luck And Money

Astrology Tips: পিতলের পাত্রে খাবার খেলে উজ্জ্বল হয় ভাগ্য, দূর হয় অর্থ সংক্রান্ত সমস্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জ্যোতিষশাস্ত্র (Astrology Tips) অনুসারে, মানুষের ভাগ্য পিতলের পাত্রের সাথে জড়িত এবং এই পাত্রগুলি ঘরে শান্তির পরিবেশ তৈরি করে। পিতলের তৈরি পাত্র বহুকাল ধরেই বহু বাড়িতে ব্যবহার করা হয়। কিছু বাড়িতে শুধুমাত্র পূজার সময় পিতলের পাত্র ব্যবহার করা হলেও প্রাচীনকালে পিতল ও রূপার পাত্রেও খাবার খাওয়া হত। এসব পাত্রে খাবার খেলে স্বাস্থ্য ভালো থাকে।

আসুন জেনে নিই পিতলের বাসন আপনার জীবনে কেমন প্রভাব ফেলে?

– জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দুর্ভাগ্য যদি আপনার পিছু না ছাড়ে, তবে একটি পিতলের বাটিতে দই নিয়ে সেই বাটি অশ্বত্থ গাছের নীচে রাখুন। এই প্রতিকার গ্রহণ করলে দুর্ভাগ্য দূর হয়ে যাবে এবং আপনার আটকে থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে।

আরও পড়ুন: Total Lunar Eclipse: পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণে বন্ধ তারাপীঠ মন্দিরের গর্ভগৃহ

– আপনি যদি সম্পদ পেতে চান, তবে যে কোনও পূর্ণিমার দিনে, একটি পিতলের কলসে খাঁটি দেশি ঘি রেখে ভগবান শ্রীকৃষ্ণকে অর্পণ করুন এবং তারপরে এই কলসটি কোনও অভাবী ব্যক্তিকে দান করুন। এর মাধ্যমে আপনি আটকে থাকা টাকা ফিরে পাবেন এবং জীবনে অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। বাড়িতে আলমারি টাকায় ও শস্যের ভাণ্ডার শস্যে ভরে যাবে।

– অনেক সময় পরিশ্রম করেও মানুষ কাঙ্ক্ষিত ফল পায় না। এক্ষেত্রে একটি পিতলের কলসে ছানার ডাল ভরে ভগবান বিষ্ণুকে নিবেদন করুন। এই প্রতিকার করলে আপনি সৌভাগ্য পাবেন এবং বন্ধ ভাগ্য খুলে যাবে।

– আপনি যদি মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান তবে শুক্রবার বৈভব লক্ষ্মীর উপবাস পালন করুন এবং ভক্তিভরে নিয়ম মেনে তাঁর পূজা করুন। পূজার সময় খাঁটি দেশি ঘি দিয়ে একটি পিতলের প্রদীপে জ্বালান ও মা লক্ষ্মীর আরতি করুন। এর ফলে আপনার বাড়িতে কখনওই সম্পদের অভাব হবে না।

আরও পড়ুন: Itu Puja 2022: কিভাবে পুজো করলে সংসারের শ্রীবৃদ্ধি হবে জানুন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest