Expert Tips: Know what kind of signs gives twitching of eyes according to astrology

Astro Tips: চোখের পাতা পিটপিট করছে? জেনে নিন এর পিছনে লুকিয়ে থাকা শুভ-অশুভ ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সকালে উঠে চোখ পিটপিটালে অনেকেই মনে করেন যে, শীঘ্র খুব খারাপ কিছু ঘটতে চলেছে। কিন্তু সামুদ্রিক শাস্ত্রে পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক চোখ পিট পিট করার শুভ ও অশুভ সংকেত সম্পর্কে জানানো হয়েছে। পুরুষ ও মহিলার কোন চোখ পিটপিট করলে, তা কী ইঙ্গিত দেয়, জেনে নিন—

পুরুষের ডান চোখ

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও পুরুষের ডান চোখের পাশাপাশি ভুরু ও চোখের পাতাও পিটপিট করলে, তাকে শুভ ইঙ্গিত মনে করা হয়। শীঘ্র সমস্ত কাজ সম্পন্ন হওয়ার দিকে ইঙ্গিত দেয় এটি। উন্নতির সম্ভাবনা প্রবল হয়, এমনকি অর্থ লাভের পথ উন্মুক্ত হয়।

পুরুষের বাঁ চোখ

পুরুষের বাঁ চোখ পিটপিট করাকে মোটেও শুভ মনে করা হয় না। মনে করা হয়, এটি বিরোধীদের সঙ্গে শত্রুতা বাড়ার দিকে ইঙ্গিত দেয়।

আরও পড়ুন: Tibetan Mantra: ‘ওম মণিপদ্মে হুম’… এই তিব্বতি মন্ত্রের উপকারিতা অনেক! জানেন

মহিলার বাঁ চোখ 

কোনও মহিলার বাঁ চোখ, ভুরু ও চোখের পাতা পিটপিট করলে বুঝতে হবে যে, শীঘ্র ভালো কিছু ঘটতে চলেছে। এটি অর্থ লাভের ইঙ্গিত বহন করে। আবার সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী বাঁ চোখ পিটপিট করলে সমস্ত কাজে সাফল্য লাভ করা যায়।

মহিলার ডান চোখ

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার ডান চোখ পিটপিট করাকে শুভ মনে করা হয় না। মহিলাদের ডান চোখ পিটপিট করলে মনে করা হয় যে, পরিবারে কোনও বিবাদ বাঁধতে পারে। এমনকি কাজে বাধা উৎপন্ন হওয়ার দিকেও ইঙ্গিত দেয় এমন স্বপ্ন।

দুই চোখ পিটপিট করলে

কোনও ব্যক্তির দুচোখ এক সঙ্গে পিটপিট করলে বুঝতে হবে যে, শীঘ্র কোনও পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হতে চলেছে। মহিলা ও পুরুষ উভয়ের ক্ষেত্রে দুই চোখ পিটপিট করার অর্থ একই ধরনের হয়।

আরও পড়ুন: জেনে নিন অক্ষয় তৃতীয়ার মাহাত্ম্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest