Follow these 7 rules to worship Bajrangbali all problems will be removed

প্রতি মঙ্গলবার এই ৭ নিয়ম মেনে করুন বজরঙ্গবলীর পুজো, দূর হবে সকল সমস্যা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার, এই দিনটি সংকটমোচন হনুমানের পুজোর জন্য বিশেষ। এই দিন নিয়ম অনুসারে বজরঙ্গবলীর পুজো করা হয়। বজরঙ্গবলীর পূজা করার বিভিন্ন উপায় রয়েছে। তবেই দূর হতে পারে জীবনের আগত সব সমস্যা।এই দিনে আপনি যদি কিছু নিয়ম পালন করেন তবে আপনি জীবনের সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে পারেন।

আপনি যদি মঙ্গলবার এবং শনিবার নিয়ম মেনে বজরঙ্গবলীর পুজো করেন করেন তাহলে আপনার ইচ্ছা পূরণ করতে পারবেন। কথিত আছে, এসব নিয়ম পালন করলে জীবনের সমস্যার সমাধান করা সম্ভব। বজরঙ্গবলীর প্রসন্ন করতে মঙ্গলবার ও শনিবার করুন এই উপায়গুলি।
মঙ্গলবার করুন এই ৭টি নিয়ম পালন
১) আপনি যদি রামের নামে বজরঙ্গবলীর পুজোতে কিছু নিবেদন করেন তবে হনুমানজি আপনার প্রতি প্রসন্ন হবেন।
২) আপনি যদি মঙ্গলবার এবং শনিবার হনুমান মন্দিরের পাশ দিয়ে যাচ্ছেন তবে রামের নাম জপ করুন। এতে করে হনুমানজি আপনার আসন্ন কষ্ট দূর করবেন।
৩) যদি আপনার জীবনে কোনও গুরুতর সংকট দেখা দেয় বা এমন কিছু সমস্যা থাকে যার সমাধান আপনার হাতে নেই, তাহলে সেই সমস্যা মেটাতে বজরঙ্গবলীর নাম জপ করুন। এর জন্য মঙ্গলবার বজরঙ্গবলীর মন্দিরে গিয়ে পূজা করুন এবং পান অর্পণ করুন। কথিত আছে এটি করলে কাঙ্খিত বর পাওয়া যায়।
৪) মঙ্গল ও শনিবার ব্রত রেখে দুঃস্থ এবং গরীবদের সাধ্য মত দান করুন। এতে করে বজরঙ্গবলীর কৃপায় অর্থ ও খাবারের অভাব হবে না।
৫) মঙ্গলবার ও শনিবার বজরঙ্গবলীর পুজোয় ছোলা নিবেদন করুন। এছাড়া এই দিনে হনুমানচল্লিশা পাঠ করুন। এতে করে বজরঙ্গবলীর কৃপা বজায় থাকবে।
৬) মঙ্গলবার এবং শনিবার রাম রক্ষা স্তোত্র পাঠ করুন এবং বজরঙ্গবলীর পুজো করুন। এতে করে জীবনের সব সমস্যার সমাধান হয়ে যাবে।
৭) বজরঙ্গবলী লবঙ্গ, এলাচ এবং সুপারি পছন্দ করেন। শনিবার বজরঙ্গবলীর পুজোয় এই তিনটি জিনিস নিবেদন করলে শনির ঝামেলা দূর হয়। এ ছাড়া সরিষার তেলে লবঙ্গ দিয়ে বজরঙ্গবলীর পূজা করলেও আগত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest