Good Luck Sign: Arrival Of A Pigeon Is It Auspicious Or Inauspicious

Good Luck Sign: বাড়িতে পায়রা আসছে? এটি শুভ না অশুভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমাদের সঙ্গে প্রায় প্রতিদিন সাধারণ ভাবে যে সব ঘটনা ঘটতে থাকে, সেগুলি বিভিন্ন ইঙ্গিত দিয়ে থাকে (Good Luck Sign)। এখন দেখে নেওয়া যাক বাড়িতে পায়রার আনাগোনা শুভ না অশুভ, কীসের ইঙ্গিত দিয়ে থাকে।

  • শাস্ত্র অনুসারে বাড়িতে পায়রার উড়ে আসা অত্যন্ত শুভ বলেই মনে করা হয়। যদি কোনও পায়রা উড়ে আপনার বাড়ির ছাদ বা বারান্দায় এসে বসে, তাহলে তাকে অবশ্যই খাবার দিন। পাখিকে প্রতিদিনই শস্য খাওয়ানো খুবই শুভ বলে মনে করা হয়। এর ফলে আপনার জীবনে সৌভাগ্যের বর্ষণ হবে এহং সব বাধা ও প্রতিবন্ধকতা দূরে সরে যাবে।
  • বাড়িতে যদি পায়রা বাসা বাঁধে, সেটি কিন্তু শুভ সংকেত নয়। অনেক সময় আমাদের বাড়ির ছাদ বা ব্যালকনিতে পায়রা বাসা বাঁধে, এই ঘটনা অশুভ সংকেত বহন করে। এর অর্থ আপনি আর্থিক অনটনের মধ্যে পড়তে চলেছেন।

আরও পড়ুন: Astrology Tips: লবঙ্গের সঙ্গে পোড়ান এই খুদে জিনিসটি! হঠাৎ টাকা পাবেন, দূর হবে রোগ

  • এর পাশাপাশি বাড়িতে পায়রার বাসা থাকলে স্বাস্থ্য নিয়ে সমস্যাতেও ভুগতে পারেন। তাই বাড়িতে পায়রা বাসা বাঁধলে তা ভেঙে দেওয়াই ভালো।
  • কোনও পায়রা যদি ছাদ, ব্যালকনি পেরিয়ে একেবারে ঘরের ভেতর ঢুকে আসে, তবে ভুলেও তাকে তাড়াবেন না। এর অর্থ আপনার উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হতে চলেছে। অনেক সুখ ও সমৃদ্ধি পেতে চলেছে আপনার গোটা পরিবার। পায়রা আপনার ঘরে এলে তাকে দানা খাওয়ান, কিন্তু তাকে ঘরের ভেতর বাসা বাঁধতে দেবেন না।

আরও পড়ুন: Kharmas 2022: Kharmas 2022: জানুন মলমাসে কেন করতে নেই শুভ কাজ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest