Horoscope: People With Birth Number 7 Are Going To Get Many Opportunities In 2023

Horoscope: আপনার জন্ম সংখ্যা ৭? নতুন বছরে মিলবে সাফল্যের স্বাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব-নিকেশ করে সংখ্যাতত্ত্বের (Horoscope) ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। যেমন ধরে নেওয়া যাক, কারও জন্মতারিখ ১১। এক্ষেত্রে তাঁর জন্মগত সংখ্যা হবে ১+১= ২। ফলে তাঁকে সংখ্যাতত্ত্বের #২-এর গণনা দেখতে হবে। অর্থাৎ নিজের জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়।

সেই অনুযায়ী যে সমস্ত ব্যক্তিদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে হয়, তাঁদের সংখ্যা ৭ হবে। এই জাতকদের আগামী ২০২৩ সাল কেমন যাবে, সেটাই দেখে নেওয়া যাক এক নজরে—

সংখ্যাতত্ত্বের নিয়ম অনুযায়ী, ৭ সংখ্যার জাতক-জাতিকারা সাধারণত গবেষক প্রকৃতির হয়ে থাকেন। এঁরা তীক্ষ্ণ বুদ্ধি এবং প্রখর জ্ঞানের অধিকারী হয়ে থাকেন। এমনকী যতক্ষণ না-চূড়ান্ত ফল হাতে আসছে, ততক্ষণ অধিকাংশ বিষয় গোপন রাখতেই পছন্দ করেন এঁরা। লক্ষ্য করলে দেখা যাবে, বেশির ভাগ বিজ্ঞানী, খেলোয়াড়, প্রযুক্তিবিদ, অভিনেতা-অভিনেত্রী এবং রিসার্চ অ্যানালিস্টদের জন্মসংখ্যা হল ৭।

আরও পড়ুন: Vastu Tips: পার্সে এই জিনিসগুলি রাখলে রাতারাতি হবেন কোটিপতি!

কোনও কিছুর উপরে নজর রাখলে এরা চুপচাপ পর্যবেক্ষণ করে থাকেন। শুধু তা-ই নয়, এই সংখ্যার জাতক-জাতিকারা সাধারণত অন্তর্মুখী স্বভাবের হন এবং তাঁদের বন্ধুত্ব ও পরিচয়ের পরিসর খুবই ছোট হয়। বড়সড় জমায়েত কিংবা সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলতে পছন্দ করেন। ২০২৩ সালটা এই সংখ্যার জাতক-জাতিকার জন্য সাফল্য় বয়ে আনতে পারে। বিশেষ করে যাঁরা বিজ্ঞান, অভিনয়, চিকিৎসা এবং গবেষণা ক্ষেত্রে রয়েছেন, তাঁদের জন্য বছরটা সাফল্য আনবে। আসলে ২০২৩-এর যোগফল হচ্ছে ৭।

যাঁরা বিদেশে ব্যবসা শুরু করতে চাইছেন বা এক্সপোর্ট ব্যবসা করছেন, তাঁরা সাফল্যের মুখ দেখতে পাবেন। এর পাশাপাশি এই বছরটা অ্যানালিস্টদের জন্যও ভাল যাবে। এমনকী যাঁরা আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত, তাঁদের জন্যও এই বছরটা নাম ও খ্যাতি বয়ে আনবে। ছোট অথবা মেডিকেল লেভেল কোম্পানিতে চাকরিজীবীদের জন্য এই বছরটা ভালই কাটবে। তবে নিজের আবেগ এবং আর্থিক বিষয়ের তথ্য বস অথবা সহকর্মীদের সঙ্গে শেয়ার না-করাই ভাল।

আরও পড়ুন: Jewellery: গয়না হারানোর কুফল জানেন? কী বলে জ্যোতিষশাস্ত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest