How having Radha Krishna Painting in Bedroom can bring Love and Happiness in Relationships

Vastu Tips: বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, উপকারিতা জানলে অবাক হবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে ছবি রাখার মানে হল জীবনে ইতিবাচকতা আনা। বাস্তু অনুসারে, আপনার বাড়িতে নির্দিষ্ট দিকগুলিতে বস্তু স্থাপন করা অনেক অর্থবহ কারণ সেগুলি সমস্ত শক্তির স্তরের সঙ্গে যুক্ত এবং আপনার জীবনে শান্তি ও সমৃদ্ধি আনতে পারে।

অনেকে প্রায়শই তাদের শোওয়ারঘরের দেয়ালে ভগবান কৃষ্ণের পেইন্টিং, গণেশ-এর ছবি ইত্যাদি দিয়ে সাজায়। রাধা-কৃষ্ণ শাশ্বত ও নিঃশর্ত প্রেমের প্রতীক। এই কারণেই মানুষ নিঃস্বার্থ ভালোবাসার আভা তৈরি করতে তাদের শোওয়ার ঘরে রাধা কৃষ্ণের ছবি রাখতে পছন্দ করে। আসুন জেনে নেওয়া যাক কেন রাধা কৃষ্ণের ছবিকে শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন: Astro Tips: প্রেমের জন্য এই সব রাশির একে অপরকে এড়িয়ে চলুন

শোওয়ার ঘরে রাধা কৃষ্ণের ছবি কেন লাগাবেন 
হিন্দু পুরাণ অনুসারে, ভগবান শ্রীকৃষ্ণ হলেন ভগবান বিষ্ণুর অবতার এবং রাধা হলেন দেবী লক্ষ্মীর অবতার। তাদের প্রেমের গল্প চিরন্তন প্রেম এবং ঐক্যের প্রতীক। যে কোনও সম্পর্কের মধ্যে ভালবাসা, উত্তেজনা এবং আনন্দের মুহূর্ত রয়েছে, তবে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আপনি প্রতিটি অনুষ্ঠানে আরও পরিপক্কভাবে প্রতিক্রিয়া জানান। উত্তেজনাপূর্ণ মুহুর্তগুলিতে আপনি আপনার স্ত্রীর সঙ্গে থাকতে পারেন, আপনার শোওয়ার ঘরে রাধা কৃষ্ণের একটি চিত্র আপনার মনকে শান্ত করতে সাহায্য করতে পারে।

আপনি প্রধান দরজায় রাধা কৃষ্ণের ছবিও লাগাতে পারেন। বাস্তুশাস্ত্র অনুসারে, শোওয়ার ঘর ছাড়াও, যদি আপনার প্রধান দরজার উল্টোদিকে দেওয়ালে রাধা কৃষ্ণের ছবি থাকে, তাহলে আপনি সমস্ত মানসিক চাপকে দূরে রাখতে এবং আপনার উন্নতি করতে পারেন। বিবাহিত জীবন আপনি যে কোনও সমস্যা প্রতিরোধ করতে পারবেন।

আরও পড়ুন: Sreebhumi Sporting Club: সোনায় মোড়া দুর্গা প্রতিমা! শ্রীভূমির এবারের থিম ফাঁস করলেন সুজিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest