Mahalaya Amavasya 2022 4 Planets Conjunction In Virgo On Mahalaya

মহালয়ায় চতুর্গ্রহী যোগ, ৫ রাশির জীবনে আসবে প্রেম, মা দুর্গার কৃপায় হবে উন্নতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৫ অক্টোবর আশ্বিন মাসের কৃষ্ণ পক্ষের অমাবস্যা তিথি। এই তিথিটি সর্বপিতৃ অমাবস্যা, মহালয়া নামে পরিচিত। চন্দ্রের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে এদিন চতুর্গ্রহী যোগের নির্মাণ হবে। এর পাশাপাশি থাকছে বুধাদিত্য যোগ ও লক্ষ্মী নারায়ণ যোগ। উল্লেখ্য, ২৫ অক্টোবর সিংহ রাশির যাত্রা শেষ করে কন্যা রাশিতে প্রবেশ করবে চন্দ্র। ফলে কন্যা রাশিতে চতুর্গ্রহী যোগ সৃষ্টি হবে। এই রাশিতে আগে থেকেই সূর্য, বুধ ও শুক্র উপস্থিত থাকবে।

চলতি বছরের মহালয়া তিথি (Mahalaya Amavasya 2022) ৫ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। মহলয়ার দিনে চতুর্গ্রহী যোগ, মায়ের আশীর্বাদ ও পূর্বপুরুষদের কৃপায় কোন কোন রাশির জাতকদের লাভ হবে জেনে নেওয়া যাক।

মেষ 

পিতৃপক্ষের (Pitru Paksha 2022) শেষ দিন অর্থাৎ মহালয়ার দিনে পূর্বপুরুষ এবং মায়ের আশীর্বাদের প্রভাবে মেষ রাশির জাতকরা প্রচুর লাভ অর্জন করতে পারবেন। এবার মহালয়ায় ৪টি শুভ গ্রহের সংযোগ তৈরি হচ্ছে। বিরোধী ও শত্রুদের পরাজিত করতে পারবেন। কেরিয়ার ও ব্যবসায় যে চ্যালেঞ্জ আসছে তা পেরিয়ে সাফল্যের শীর্ষে পৌঁছবেন মেষ রাশির জাতকরা। আবার এই রাশির যে জাতকরা চাকরি পরিবর্তনের চিন্তাভাবনা করছেন, তাঁরা কোনও ভালো প্রস্তাব পেতে পারেন। অসুস্থ মেষ জাতকদের স্বাস্থ্যোন্নতি হবে এ সময়। এই রাশির পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন, তাই নিজের চেষ্টা চালিয়ে যান। প্রেম জীবনে সংযমী হন।

বৃষ

সর্বপিতৃ অমাবস্যা বা মহালয়ার (Mahalaya 2022) দিনে গ্রহের রাজা, রানি, যুবরাজের সঙ্গে শুক্রের সংযোগ বৃষ রাশির জাতকদের জন্য আনন্দের সুযোগ নিয়ে আসবে। এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সামাজিক ক্ষেত্রে ভালোভাবে নিজের আবেগ ব্যক্ত করতে পারবেন। এর ফলে সামাজিক জীবনে আপনার খ্যাতি বাড়বে। এই রাশির যে জাতকরা প্রেম সম্পর্কে জড়িয়েছেন, তাঁদের জন্য সময় ভালো। আবার কিছু জাতকদের জীবনে নতুন ভালোবাসার আগমন ঘটবে। বৃষ রাশির কিছু জাতক সন্তানের কাছ থেকে আনন্দ লাভ করবে। আবার যে অভিভাবকরা সন্তানের বিবাহ পরিকল্পনা করছিলেন, তাঁদের চেষ্টা সফল হবে।

সিংহ

৪ গ্রহের সংযোগ সিংহ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। মা-বাবার সহযোগিতায় জীবনে নানান সমস্যা দূর হবে। পৈতৃক সম্পত্তি বাড়বে। আবার এই রাশির যে জাতকরা গাড়ি কেনার পরিকল্পনা করছেন তাঁরা সফল হবেন। আবার কিছু কিছু সিংহ জাতকদের বাড়ি কেনার স্বপ্নও সফল হতে চলেছে। আপনার রাশির দ্বিতীয় স্থানে উপস্থিত শুক্র, চন্দ্র, বুধ ও সূর্য বাণীর প্রভাব বৃদ্ধি করবে। নিজের বাকচাতুর্যের জোরে সকলের হৃদয়ে নিজের বিশেষ স্থান তৈরি করবেন।

​ধনু 

ধনু রাশির জাতকদের দশম কক্ষে চারচি শুভ গ্রহের সংযোগ স্থাপন হবে। এ সময় গড়ে ওঠা লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। পূর্বপুরুষদের আশীর্বাদ ও মায়ের কৃপায় আপনাদের কেরিয়ার গ্রাফ হঠাৎই সাফল্যের শীর্ষে পৌঁছতে পারবে। চাকরির আবেদন জানিয়ে থাকলে বা ইন্টারভিউ দিয়ে থাকলে তার ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন এই রাশির জাতকরা।

মীন

মীন রাশির জাতকদের দাম্পত্য জীবনে ভালো পরিবর্তন দেখা দিতে পারে। প্রেম জীবনে রোম্যান্স বাড়বে আবার যাঁরা সদ্য প্রেম জীবনে পা রেখেছেন তাঁদের সম্পর্কের মধ্যে ভালোবাসা ও গভীরতা বাড়বে। নিজের সম্পর্ককে পৃথক স্তরে নিয়ে যেতে পারেন আপনারা। যে জাতকরা মিডিয়া ও রাজনীতির ক্ষেত্রে কর্মরত, তাঁরা কোনও বিশেষ ধরনের অভিজ্ঞতা লাভ করতে পারেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest