Ram Mandir: Get Ram Mandir Prasad For Free; Here’s All You Need To Know

Ram Mandir: বাড়ি বসেই বিনামূল্যে পাবেন রামমন্দিরের প্রসাদ, কীভাবে? জানুন পদ্ধতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাম মন্দির উদ্বোধনকে কেন্দ্র করে দেশ জুড়ে রয়েছে উৎসাহ উদ্দীপনার পরিবেশ। প্রতিটি মানুষ অধীর আগ্রহে এই দিনটির জন্য অপেক্ষা করছেন। রাম ভক্তরা অযোধ্যায় পৌঁছানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। কিন্তু আপনি যদি ২২ তারিখে অযোধ্যায় যেতে না পারেন এবং প্রসাদ গ্রহণ করতে চান, তাহলে এই তথ্য আপনাকে খুশি করবে। এখন রাম লালার প্রসাদ আপনার বাড়ির দুয়ারে পৌঁছে যাবে মুহূর্তেই। এখন আর কাউকে প্রসাদ আনতে আপনাকে আর অনুরোধ করতে হবে না। এর জন্য আপনাকে ঘরে বসে অনলাইনে এই ওয়েবসাইটে প্রসাদ অর্ডার করতে হবে। সবচেয়ে বড় কথা এই প্রসাদের জন্য আপনাকে কোনো টাকা দিতে হবে না।

রামমন্দিরের প্রসাদ আপনার বাড়িতে পৌঁছে যাবে খাদি অর্গ্যানিক পোর্টালের মাধ্য়মে। khadiorganic.com-এ ক্লিক করলেই রামমন্দির সংক্রান্ত নানা খুঁটিনাটি তথ্য জানতে পারবেন। এবার স্ক্রল করে চলে আসুন প্রসাদ বিতরণী প্রোগ্রামের অপশনে। সেখানেই পেয়ে যাবেন ‘গেট ফ্রি প্রসাদ’ অথবা বিনামূল্য প্রসাদ পাওয়ার অপশনটি। এখানেই আপনার কাছে কয়েকটি বিষয় জানতে চাওয়া হবে। আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি শূন্যস্থান পূরণ করে পরবর্তী ধাপের দিতে এগিয়ে যান।

এসব তথ্য দিতেই আপনাকে জিজ্ঞেস করা হবে কোন প্রসাদটি অর্ডার করতে চাইছেন। আপাতত লাড্ডু অথবা মিছরি প্রসাদ হিসেবে অর্ডার করতে পারবেন। পছন্দের প্রসাদের পাশে টিক দিয়ে সাবমিট করুন। ২২ জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠার পর সেই প্রসাদ পৌঁছে যাবে আপনার বাড়িতে। আপাতত মাত্র ৫১ টাকার ডেলিভারি চার্জ দিলেই আপনার হাতে চলে আসবে রামমন্দিরের প্রসাদ।

আপনার অর্ডার নিশ্চিত হতে সময় লাগতে পারে। এই ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে, ২২ জানুয়ারির পরেই আপনার অর্ডার ট্র্যাক করতে পারবেন। এছাড়াও, ওয়েবসাইটটি আপনাকে বিনামূল্যে একটি প্রসাদ বাক্স সরবরাহ করতে পারে। অর্ডার দেওয়ার পর আপনি যদি কোনো কনফার্মেশন মেসেজ বা কোনো ধরনের আপডেট না পান, তাহলে আপনি তাদের যোগাযোগ নম্বরে কল বা মেসেজ করতে পারেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest