These 4 Gems Are Very Miraculous Financial Problems Will Be Cut Off After Wearing

Astro Tips: এই ৪ রত্ন খুবই অলৌকিক, পরলেই হবে টাকার বৃষ্টি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ আমরা এমনই ৪ রত্ন সম্পর্কে জানব, যেগুলো পরলেই আপনি ধনী হয়ে উঠতে পারেন। তবে রত্নশাস্ত্রে বলা হয়েছে যে জ্যোতিষশাস্ত্রের পরামর্শ এবং রাশিফল ​​ছাড়া কোনও রত্ন পরা উচিত নয়। এটি করার মাধ্যমে, ব্যক্তিকে নেগেটিভ প্রভাবের সম্মুখীন হতে হতে পারে। চলুন জেনে নেওয়া যাক সেই সব রত্ন সম্পর্কে যা মানুষকে করে তোলে এক মুহূর্তে ধনী।

পান্না– ঝামেলা এড়াতে পান্না রত্নপাথর পরার পরামর্শ দেওয়া হয়। এর সঙ্গে, এটি ক্যারিয়ারের অগ্রগতি এবং অর্থ লাভের জন্যও দরকারী বলে বিবেচিত হয়। পান্না পরলে একদিকে যেমন আত্মবিশ্বাস বাড়ে, তেমনি বুদ্ধিমত্তাও বাড়ে। পান্না পরা একজন ব্যক্তির ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে তোলে। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য এই রত্ন খুবই শুভ। পান্নার সঙ্গে মুক্তা, প্রবাল ও পোখরাজ পরবেন না।

নীলা : একটি কার্যকরী রত্ন, নীলকান্তমণিও রাশিফল ​​অনুযায়ী পরা উচিত। কথিত আছে যে যাঁদের কুণ্ডলীতে এই শুভাশুভ থাকে, তাঁরা এটি পরার সঙ্গে সঙ্গে পার্থক্য দেখতে শুরু করেন। একজন ব্যক্তি অ্যামিথিস্ট পরলেই ব্যক্তি দ্রুত সাফল্যের সিঁড়ি বেয়ে উঠে। এটি শনির রত্ন। যদি এটি কোনও ব্যক্তির পক্ষে উপযুক্ত হয় তবে ভাগ্য খুব অল্প সময়ের মধ্যে পরিবর্তিত হয়। নীলকান্তমণির সঙ্গে রুবি, প্রবাল এবং পোখরাজ পরবেন না।

আরও পড়ুন: Women’s Day 2022: নারী দিবসে জানুন স্ত্রী হিসেবে সেরা কোন ৫ রাশি

বাঘ: নীলম রত্নের মতো, বাঘ রত্নও খুব দ্রুত প্রভাব দেখায়। এটা পরলেই টাকার সংকট থেকে মুক্তি পাওয়া যায়। জীবনের অনেক কষ্ট মুহুর্তে দূর করে। এছাড়াও, এটি কর্মজীবনে অনেক অগ্রগতি দেয়।

জেড: জেড স্টোন অর্থের উপকার করলেও ঘনত্বও বাড়ায়। চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য রত্নশাস্ত্রে সবুজ রঙের জেড পাথর পরার পরামর্শ দেওয়া হয়। এটি পদোন্নতি-সম্মান এবং অর্থ সবকিছু নিয়ে আসে।

আরও পড়ুন: দোল পূর্ণিমায় মমতার রেখে যাওয়া বিগ্রহের অভিষেক হল মায়াপুর ইসকন মন্দিরে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest