Lakshmi: This Flower At Home To Attract Lakshmi Know The Right Direction And Day To Plant

Lakshmi: এই ফুলগাছ বাড়িতে লাগালে আকৃষ্ট হবেন লক্ষ্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে কিছু গাছ লাগালে লক্ষ্মীর আশীর্বাদ (How to Please Lakshmi) পাওয়া যায়। এর ফলে পরিবারে আনন্দের আগমন ঘটে। বাড়িতে কোন কোন ফুল গাছ বাড়িতে লাগানো শুভ জেনে নেওয়া যাক।

বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে শিউলি ফুলের গাছ লাগানো অত্যন্ত শুভ। মনে করা হয় বাড়িতে শিউলি ফুলের গাছ লাগালে ইতিবাচক শক্তির সঞ্চার হয়। ঘর ও পরিবারে আনন্দের পরিবেশ থাকে। বাস্তু মতে যে বাড়িতে এই গাছ থাকে সেখানেই লক্ষ্মীর বাস (Lakshmi Puja) হয়। উল্লেখ্য শিউলি ফুল লক্ষ্মীর প্রিয়। সম্ভব হলে প্রতিদিন লক্ষ্মীকে শিউলি ফুল অর্পণ করবেন।

আরও পড়ুন: Sun Transit: সূর্য প্রবেশ করছেন বৃশ্চিক রাশিতে, মোটা টাকা আয় হবে ৬ রাশির!

বাড়িতে শিউলি গাছ লাগালে ইতিবাচক শক্তির প্রভাব বিস্তার হয়। তবে নির্দিষ্ট দিনে এই গাছ লাগালে তা অধিক কার্যকরী হয়। সোমবার বা বৃহস্পতিবার বাড়িতে শিউলি গাছ লাগালে শুভ ফল পাবেন। শুভ দিনের পাশাপাশি শুভ দিকে গাছ লাগালে তাঁর শুভ প্রভাব বৃদ্ধি পায়। শিউলি গাছও এর ব্যতিক্রম নয়। উল্লেখ্য সঠিক দিকে এই গাছ না-লাগালে বিপরীত প্রভাব বাড়ে। বাস্তু শাস্ত্রের পরামর্শ মেনে বাড়ির উত্তর বা পূর্ব দিকে শিউলি গাছ লাগানো উচিত।

বাস্তু শাস্ত্র মতে লক্ষ্মণা গাছ লক্ষ্মীর অত্যন্ত প্রিয় (How to Please Lakshmi)। বাড়িতে এই গাছ লাগালে লক্ষ্মী খুশি হন। লক্ষ্মণা গাছের পাতা দেখতে অশ্বত্থ বা পানের মতো। মনে করা হয় এই গাছ দেখলেই লক্ষ্মী আকৃষ্ট হয়ে স্বয়ং সেই বাড়িতে চলে আসেন।

আরও পড়ুন: Good Luck Sign: বাড়িতে পায়রা আসছে? এটি শুভ না অশুভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest