Vastu Tips: Find Out How To Have A Christmas Tree In Your Home

Vastu Tips: জেনে নিন ক্রিসমাস ট্রি রাখলে আপনার বাড়িতে কি ভাবে শুভ প্রভাব পরে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মনের মতো পছন্দ করে অনেকেই ক্রিসমাস ট্রি (Christmas Tree) কিনে ফেলেছেন। আবার কেউ কেউ নিজের হাতে তৈরি করছেন এই গাছ। আলো, ক্রিসমাস বল, বিরন, চকোলেট এই সব দিয়ে সাজানো হয় এই গাছ। বড়দিনের উৎসবে ক্রিসমাস ট্রির ভূমিকা বিস্তর। যীশুর জন্মদিন (Biryhday) পালনে ফার্ন গাছগুলো আলো দিয়ে সাজানো হয়। শুধু দেখতে সুন্দর লাগে এমন নয়, এই গাছ লাগালে দূর হয় একাধিক সমস্যা। বাস্তু শাস্ত্রে, ক্রিসমাস ট্রি (Christmas Tree) লাগানোর কথা উল্লেখ আছে। শাস্ত্র মতে, এই গাছ সংসারের জন্য খুবই শুভ। এই গাছ লাগালে, সকল বাধা যেমন দূর হবে, তেমনই সংসারে উন্নতি ঘটবে। জেনে নিন, বাস্তু মতে কেন ক্রিসমাস ট্রি লাগাবেন।

বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে ক্রিসমাস ট্রি লাগালে, সকল নেগেটিভিটি দূর হবে। বাস্তুদোষে নেতিবাচক এনার্জি (Negative Energy) তৈরি হয়। অনেক সময় আমাদের ভূলেও তৈরি হয় নেগেটিভ এনার্জি। যা সংসারে অমঙ্গল ডেকে আনে। যা সকলের উন্নতিতে বাধ দেয়। বাড়ির এই নেগেটিভ এনার্জি দূর করতে লাগান ক্রিসমাস ট্রি (Christmas Tree)। তাই এই বড়দিনের মরশুমে ক্রিসমাস ট্রি লাগান।

বাস্তু মতে, সংসারে সকলের সমৃদ্ধি ও উন্নতি হয় ক্রিসমাস ট্রি (Christmas Tree) লাগালে। এই গাছ লাগালে, চাকরি প্রার্থীরা চাকরি পেতে পারেন। এমনকী, পরীক্ষার্থীদের ফল ভালো হবে। অন্যদিকে, দাম্পত্য কলহ দূর হবে ক্রিসমাস ট্রি-এর গুণে।

আরও পড়ুন: প্রতি মঙ্গলবার এই ৭ নিয়ম মেনে করুন বজরঙ্গবলীর পুজো, দূর হবে সকল সমস্যা…

বলা হয়, ক্রিসমাস ট্রি-এর (Christmas Tree) উপর দিকে যত ক্রমবর্ধমান হবে, তত সংসারে উন্নতি হবে। তাই গাছ কেনার এমন এই কথা মাথায় রাখুন। আর অবশ্যই সুন্দর ভাবে ক্রিসমাস ট্রি সাজান। এতে পরিবারে সকল সদস্যের জীবনে আনন্দ ভরে যাবে।

তাই সংসারে সুখ, শান্তি বজায় রাখতে, পরিবারের সকল সদস্যদের উন্নতি করতে চাইলে বড়দিনে ক্রিসমাস ট্রি (Christmas Tree) লাগান। বাস্তু মতে, ক্রিসমাস ট্রি সংসারের সকল বাধা দূর করে। ক্রিসমাস ট্রি লাগালে পরীক্ষার্থীদের রেজাল্ট (Result) ভালো হবে। এমনকী, চাকরি প্রার্থীরা চাকরি পাবেন। এই গাছকে সংসারের জন্য শুভ মনে করা হয়।

আরও পড়ুন: New Year 2022: নতুন বছরে আর্থিক অবস্থার উন্নতি চান? এই ৫টি কাজ অবশ্যই করুন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest