You can know by looking at your own hands when a lot of money will come home, know the method

জ্যোতিষ কথা : নিজের হাত নিজে দেখেই জানতে পারবেন কখন ঘরে আসবে অনেক টাকা, জানুন পদ্ধতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জ্যোতিষশাস্ত্রের মধ্যে একটি বিষয় রয়েছে, যা হল হাতের রেখা দেখে ভাগ্য নির্ণয়। হস্তবিশারদরা হাতের রেখা দেখে ভাগ্য নির্ধারণ করেন। তাদের মতে, নিজের হাত নিজে দেখে জেনে নিতে পারেন কখন আপনার হাতে আসবে প্রচুর টাকা। যদি আপনার অর্থপ্রাপ্তির সময় সম্বন্ধে নিজেই জানতে চান, তবে দেখে নিন হাতের রেখার কোন কোন চিহ্নগুলি দেখে অর্থপ্রাপ্তি সম্বন্ধে ধারনা করা যায়।

যদি কোনও ব্যক্তির হাতের আয়ু রেখা নিঁখুত গোলাকার হয়, এবং মস্তিষ্ক রেখা দুই ভাগে বিভক্ত হয়ে থাকে। একই সঙ্গে হাতের তালুতে যদি ত্রিভুজ চিহ্ন থাকে, এই তিনটি লক্ষণ যদি একসঙ্গে হাতের তালুতে দেখা যায় তবে তা অর্থপ্রাপ্তির লক্ষণ। এই তিনটি চিহ্ন হাতের তালুতে কোনও ব্যক্তির একসঙ্গে থাকা মানে হঠাৎ হঠাৎ করেই তাঁর অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন : জ্যোতিষ কথা : কপালের গড়ন দেখে বুঝে নেওয়া যায় মানুষের চরিত্র!

হাতের আয়ু রেখার শেষ অংশ থেকে শনি মনিবন্ধ থেকে শুরু হয়ে শনি পর্বত রেখা অবধি পৌঁছে গেলে। একইসঙ্গে ভাগ্যরেখার উপর কোনও অশুভ চিহ্ন না থাকলে সেই ব্যক্তি ব্যবসায় সাফল্য লাভ করেন। ব্যবসায় ধনলাভের যোগ হয় হাতে এই চিহ্নগুলি থাকলে।

যদি কোনও ব্যক্তির হাত ফোলা ও আঙ্গুলের মাথাগুলি গোলাকার হয়। একইসঙ্গে যদি হাতের আঙ্গুল কোমল ও নরম হয় তাহলে এমন হাতের অধিকারী ব্যক্তির ধনবান হওয়ার যোগ তৈরি হয়।

হাতের রেখার শনি পর্বত অর্থাৎ মধম্যার কাছ থেকে দুটি বা তার বেশি উল্লব রেখা বা লম্বালম্বি কোনও রেখা থাকলে তা ধনপ্রাপ্তির যোগের চিহ্ন বলে মনে করা হয়। একইভাবে যদি হাতের রেখার এই শনিপর্বত চিহ্ন যদি উঠে আছে বলে মনে হয় তাহলে সেই রেখা অর্থপ্রাপ্তির রেখা বলে মনে করা হয়।তবে চিহ্নগুলি থাকার পাশাপাশি যদি হাতের রেখায় অন্য কোনও অতিরিক্ত শুভ অশুভ যোগ বা রেখা থাকে তবে তা একইভাবে কাজ দেবে না।

আরও পড়ুন : জ্যোতিষ বিশ্বাস : মেয়েদের পা দেখেও কি এত কথা বলে দেওয়া সম্ভব ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest