Site icon The News Nest

নববর্ষের উপহার! ফ্যানেদের জন্য ইউটিউব চ্যানেল আনলেন ঋতুপর্ণা

ritu

ওয়েব ডেস্ক: সেলিব্রিটিরা এখন আর রুপোলি পর্দায় আটকে থাকতে চান না। অনুরাগীদের কাছাকাছি আসতে চান তাঁরা। তাই অনুরাগীদের সঙ্গে আলাপচারিতার জন্য ফেসবুকে মাঝেমধ্যেই লাইভে আসেন অনেকে। কেউ কেউ আবার নিজের রোজনামচা তুলে ধরেন নিজস্ব ইউটিউব চ্যানেলের মাধ্যমে। এর আগে রাজ চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, মিমি চক্রবর্তী-সহ অনেকে নিজেদের ইউটিউব চ্যানেল এনেছেন। এবার সেই তালিকায় সংযোজিত হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ঘরের মেয়ে ‘ঋতু’ নিজের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে লঞ্চ করলেন তাঁর ইউটিউব চ্যানেল। এর নাম তিনি রেখেছেন নিজের নামেই- ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’।

আরও পড়ুন: তিন জায়গায় লকডাউন চলছে না! নিজের ছবি শেয়ার করে জানালেন সইফ কন্যা

নববর্ষের শুভ দিনে ফেসবুক লাইভের মাধ্যমে নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করার কথা ঘোষণা করেন অভিনেত্রী। করোনার সংকটময় পরিস্থিতিতে তিনি এখন ঘরবন্দি। সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে সময় কাটছে তাঁর। সেখান থেকেই মঙ্গলবার, বাংলা নববর্ষের দিন ফেসবুক লাইভ করেন তিন। প্রায় আধ ঘণ্টা অনুরাগীদের সঙ্গে কথাবার্তা চলে তাঁর। অনুরাগীদের অনুরোধ মেনে গানও করেন তিনি।

এই চ্যানেলে কেবল বিনোদনই নয়, লাইফস্টাইল, সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলবেন অভিনেত্রী। পাশাপাশি নতুন প্রতিভাদেরও সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর চ্যানেলে বিনোদন ছাড়াও বিভিন্ন সামাজিক বিষয়বস্তু নিয়ে আলাপ আলোচনাও হবে। মাঝে মধ্যেই সাংবাদিক, সাহিত্যিক বা সমাজকর্মীদের নিয়ে বসবে আলোচনার আসর। ইতিমধ্যেই নিজের একটি লেখা পাঠ করে ফ্যানেদের জন্য আপলোডও করেছেন ঋতুপর্ণা।

আরও পড়ুন: লকডাউনে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন উর্বশী! দেখুন তাঁর উষ্ণ আবেদনের কয়েক ঝলক…

Exit mobile version