নিজের কথায় গান, শুনে নিন সলমন খানের ‘প্যায়ার করোনা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে মা, বোন, ভগ্নিপতি, ভাগ্নে-ভাগ্নী-ভাইপো সঙ্গে আছেন পানাভেল (Panvel) ফার্ম হাউজে। সেখবর প্রকাশ্যে। সলমন খানকে (Salman Khan) সঙ্গ দিতে তাঁদের সঙ্গে ইউলিয়া ভান্তুরও (Iulia Vantur) রয়েছেন! সেখবর এত্তোদিন ধরে লুকোনো ছিল।

হাটে হাঁড়ি ভেঙেছেন খোদ ভাইজানের ফ্যান ক্লাব। একটি ভিডিও ক্লাব থেকে পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গেছে, সলমন সঙ্গিনী ইউলিয়াকে। আর যায় কোথায়! আগুনে ঘি পড়ার মতোই হুড়মুড়িয়ে গুঞ্জন ছড়িয়েছে সোশ্যালে। পোস্ট তো ভাইরাল হয়েইছে। সঙ্গে নেটিজেনদের রসিকতা, ওই জন্যই ভাইজানকে গাইতে শোনা গেছে ‘প্যায়ার করোনা’ (Pyar Karona) গান! যা ২০ এপ্রিল, অর্থাৎ আজ মুক্তি পেয়েছে সোশ্যালে। এদিকে ভিডিও বার্তায় এদিকে তিনি অনুরাগীদের বারেবারে করোনার (coronavirus) বিরুদ্ধে সচেতনতার বার্তা দিয়েছেন। কী করবেন, করবেন না—- পইপই করে জানিয়েছেন, জানাচ্ছেনও। এদিকে তলায় তলায় এসব কাণ্ড করছেন সেই তিনি-ই কে জানত! কিস্যা ফাঁস হতেই যথারীতি মুখে কুলুপ সলমনের। সাধে সব ছবিতে প্রেম নাম তাঁর? 

আরও পড়ুন: ‘বাংলা আমার’- এক ঝাঁক তারকা নিয়ে টলিউডের ঘরবন্দি গান, সঙ্গে চমক মমতা

তবে এই অবস্থায় ভক্তদের কথাও ভোলেননি বজরঙ্গি ভাইজান। তিনি নিজে কীভাবে ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন, সেই ছবি ও ভিডিয়ো শেয়ার করে ভক্তদের বারবার ঘরে থাকার আবেদন জানিয়েছেন তিনি। সচেতনতা প্রচারে এ বার এল তাঁর গাওয়া গান। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই খবর আগেই দিয়েছিলেন বলিউডের সুলতান।সোমবার গানটি মুক্তি পেল ইউ টিউবে। গানটির নাম, ‘পেয়ার করোনা।’

হুসেন দালালকে সঙ্গে নিয়ে গানটি লিখেছেন স্বয়ং সলমান। আর তাতে সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। টিজারটিতে #IndiaFightsCorona ও #StayHomeStaySafe হ্যাশট্যাগ দুটি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে ফের ভাইরাল অ্যাশ- অভির বিয়ের অ্যালবাম, দেখে নিন কিছু অদেখা মুহূর্ত…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest