লকডাউনে ঘোড়সওয়ারিতে মজেছেন ভাইজান, দেখে নিন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ভালবাসার সঙ্গী ব্রেকফাস্ট করেছিলেন আগেই। এবার বেরোলেন সফরে। প্রিয় সঙ্গীর সঙ্গে সফরে গিয়েছেন আর সোশ্যাল মিডিয়ায় সেই সফরনামার ভিডিও শেয়ার করবেন না তাই কখনও হয়। অতএব শনিবার সকালেও ইনস্টাগ্রামে নিজের নতুন ভিডিও নিয়ে ট্রেন্ডিংয়ে সলমন খান।

আরও পড়ুন: ধোনি কিংবদন্তি, ওঁকে অবসর নিতে বাধ্য না করার অনুরোধ নাসের হুসেনের

শুক্রবারই ভাইজান জানিয়েছিলেন তাঁর প্রিয় সঙ্গী একটা তাগড়াই কালো ঘোড়া। তাকে ঘাসপাতা খাওয়াতে গিয়ে নিজেও খানিক ঘাস চিবিয়েছিলেন সলমন। সেই ভিডিও দেখে হেসে গড়িয়েছিলেন নেটিজেনরা। এবার দেখা গেল ঘোড়ার পিঠে চড়ে ফার্মহাউসের ভিতরেই কয়েক পাক চক্কর কাটছেন অভিনেতা। ভিডিওতে দেখা গিয়েছে, একটা চেয়ারে বসে রয়েছেন সলমন। ঘাড়ে সাজিয়ে রাখা ঘাসপাতা। সেখান থেকেই দিব্যি একমনে ব্রেকফাস্ট সেরে নিচ্ছে ওই কালো ঘোড়াটি। তারপর হঠাৎই নিজের মাথায় কিছু ঘাসপাতা রাখতে দেখা যায় সলমন খানকে। ঘোড়াটির অবশ্য তাতে কোনও অসুবিধে নেই। ভাইজানের মাথা থেকে নিয়েই নিজের খাবার খেতে শুরু করে সে।

https://www.instagram.com/p/B-yf_IjlvK6/

আরও পড়ুন: জেনে নিন করোনা মুক্ত ৪ দেশ যেভাবে ফিরছে স্বাভাবিক জীবনের ছন্দে

এরপরেই দেখা গিয়েছে ভালবাসার সঙ্গীর সঙ্গে সফরে বেরিয়েছেন সলমন। ঘেরা একটা জায়গায় পাক খাচ্ছেন তিনি। দূরে দাঁড়িয়ে রয়েছেন ২-৩ জন। একপাক ঘোরা হলে ঘোড়ার পিঠ থেকে নেমে পড়েন তিনি। তারপর প্রিয় সঙ্গীর গলা জড়িয়ে সে কী আদর! করোনা মোকাবিলায় আপাতত দেশজুড়ে চলছে লকডাউন। এইসময় নিজের পরিবার থেকে দূরে পানভেলের ফার্মহাউসে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সলমন খান। সঙ্গে রয়েছেন তাঁর ভাই সোহেল খানের ছেলে নির্বাণ। কদিনা আগেই একটি ভিডিওতে একসঙ্গে দেখা গিয়েছিল এই দু’জনকে। জনসাধারণের উদ্দেশে বার্তা দিয়ে ভাইজান বলেছিলেন, যাঁরা এই পরিস্থিতিকে ভয় পেয়ে বাড়িতে রয়েছেন তাঁরাই আসলে বেঁচে গিয়েছেন। অন্যদেরও বাঁচতে সাহায্য করেছেন। 

https://www.instagram.com/p/B-zitGdFHPA/

তাঁর পানভেলের ফার্মহাউসের অন্দরের এমন নানা রঙিন মুহূর্তও এর আগে কখনও চোখে পড়েছে বলে মনে করা দায়। নিজের জন্মদিন হোক কিংবা পরিবারের কোনও অনুষ্ঠান, অনেক সময় সলমন এই ফার্মহাউসেই আয়োজন করেন।বিশাল বড় জমি। প্রায় ১৫০ একর জায়গার উপর তৈরি সলমনের সাধের পানভেলের ফার্মহাউস। কী নেই সেখানে! সুইমিং পুল, নানা ধরনের গাছের বাগান, বড় লাউঞ্জ থেকে দূরে দৃশ্যমান পাহাড়, আরও কত কী! বোন অর্পিতার নামেই ফার্মহাউসের নাম রেখেছেন অর্পিতা ফার্মস। সেখানেই ‘রাধে’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজে গিয়েছিলেন। কিন্তু লকডাউনের জেরে আটকে গিয়েছেন। তবে এই কোয়ারেন্টাইন পর্ব যে সলমনের মোটেই মন্দ কাটছে না, তা ভাইজানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়।

আরও পড়ুন: মৃত্যুপুরী নিউইয়র্ক: করোনায় মৃতদের গণকবরে থরে থরে কফিন

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest