Site icon The News Nest

Airtel : 99 টাকায় ব্যাপক রিচার্জ প্ল্যান আনল এয়ারটেল, অফার দিল VI ও

airtel Vi

ইউজার পিছু গড় আয় বাড়াতে বাজারে নয়া প্ল্যান আনল ভারতী এয়ারটেল। এই রিচার্জ করতে খরচ 99 টাকা। অনেকের মনে থাকবে 99 টাকার একটি রিচার্জ চালু রেখেছিল যা এ বছরেই বন্ধ করে দেওয়া হয়েছে। আজ যে প্ল্যানটির কথা বলছি সেটি মূলত একটি অ্যাড-অন প্ল্যান। রিচার্জ করার পরও ডেটা শেষ হয়ে যাওয়ার সমস্যায় ভোগেন অনেকেই। বার বার অল্প দামে রিচার্জ করতে গিয়ে পকেট ফাঁকা হয়ে যায় তাঁদের।

এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 1 দিন থাকলেও পাবেন আনলিমিটেড 5G ডেটা। যে সমস্ত শহরে 5G পরিষেবা চালু হয়ে গিয়েছে সেখানে Airtel Truly Unlimited প্ল্যানের লাভ তুলতে পারলেও যেখানে 5G চালু হয়নি সেখানে আনলিমিটেড পরিষেবা পৌঁছে দিতেই মূলত এই পদক্ষেপ।

এ ছাড়া যারা 4G স্মার্টফোন ব্যবহার করছেন তারা আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন এই প্ল্যানের মাধ্যমে। আপনাকে জানিয়ে রাখি, এয়ারটেল ছাড়াও আরেক টেলকো VI সম্প্রতি একটি দারুণ অফারের ঘোষণা করেছে।
199 টাকা বা তার বেশি যারা রিচার্জ করেছেন তাদের সবাইকে অতিরিক্ত 50GB ডেটা দেওয়ার কথা জানিয়েছে ভোডাফোন আইডিয়া। এই অফার পাওয়া যাবে 21 অগাস্ট পর্যন্ত। পাশাপাশি 1,449 টাকা এবং 3,099 টাকার রিচার্জ প্ল্যান যারা কিনবেন তাঁদের 50 টাকা ও 75 টাকা ছাড় দেওয়া হবে বলে জানানো হয়েছে।এই অফারগুলি সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা রিচার্জ করতে এয়ারটেল এবং ভিআই-এর নিজস্ব অ্যাপ বা অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।
Exit mobile version