Bajaj Pulsar P150 Price - Pulsar P150 Mileage, Images, Colours

Bajaj Pulsar P150: সস্তায় নতুন পালসার লঞ্চ করল বাজাজ! জানুন দাম, ফিচার্স

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লঞ্চ হল Bajaj Pulsar 150। এই মোটরসাইকেলে ব্যবহার হয়েছে স্প্লিট সিট সেট আপ। পিছনের সিটে সওয়ারির জন্য থাকছে পাতলা গ্র্যাব রেল। অর্থাৎ 150cc মডেলেও এবার Pulsar 250 মডেলের ছোঁয়া দেখা যাবে। রাস্তায় যে Pulsar 150 দেখা গিয়েছে সেই মোটরসাইকেলে ব্যবহার হয়েছে সম্পূর্ণ নতুন ডিজাইনের অ্যালয় হুইল।

নতুন Pulsar P150-তে একেবারে নতুন ১৪৯.৬৮ cc, এয়ার-কুলড ইঞ্জিন থাকছে। ওয়াকিবহাল মহলের দাবি, নতুন ইঞ্জিন আগের তুলনায় অনেক বেশি রিফাইন্ড হবে। তুন এই ইঞ্জিন 8,500 rpm-এ 14.5 Ps এবং 6,000 rpm-এ সর্বাধিক 13.5 Nm টর্ক উত্পন্ন করে৷ নতুন এই মডেলে একেবারে মডার্ন LED হেডল্যাম্প দেওয়া হয়েছে। ট্যাঙ্ক অনেক বেশি মাসকুলার। একটি বিগ বাইক ফিল আছে।

আরও পড়ুন: Nokia G11 Plus: ফুল চার্জে চলবে টানা তিনদিন! ফোন বাজারে নোকিয়ার নয়া ধামাকা

ডুয়াল ডিস্কের পাশাপাশি কম বাজেটের জন্য সিঙ্গেল ডিস্ক ভেরিয়েন্ট রয়েছে। সিঙ্গেল-ডিস্ক ভেরিয়েন্টে পিছনের চাকায় একটি ড্রাম ব্রেক পাবেন। পিছনে LED টেইল ল্যাম্প রয়েছে। তবে এটি একেবারে নতুন বলা যায় না। পালসার N160, F250 এবং N250-তেও এই হেডল্যাম্প রয়েছে। এখনকার অনেক বাইকে কিক-স্টার্টার থাকে না। শুধুমাত্র ইলেকট্রিক স্টার্টার থাকে। তবে পালসারের এই নতুন মডেলে সেই চিন্তা নেই। দু’টিই পাবেন।

মোট ৫টি রঙে নতুন Pulsar P150 পাবেন- রেসিং রেড, ক্যারিবিয়ান ব্লু, ইবোনি ব্ল্যাক-রেড, ইবোনি ব্ল্যাক-ব্লু এবং ইবোনি ব্ল্যাক-হোয়াইট। দাম শুরু হচ্ছে ১.১৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

আরও পড়ুন: Nose: মহিলার হাতে গজিয়ে উঠল অন্য নাক ! তারপরটা অবাক করা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest