Battlegrounds Mobile India-র প্রি-রেজিস্ট্রেশন আজ থেকে শুরু, জেনে নিন কীভাবে করবেন

দক্ষিণ কোরিয়ান ভিডিয়ো গেম ডেভেলপার Krafton ঘোষনা করেছে যে 18 মে থেকে শুরু হচ্ছে প্রি-রেজিস্ট্রেশন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় গেম PUBG Mobile-র ভারতীয় ভার্সন ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) -র প্রি রেজিস্ট্রেশন 18 মে অর্থাৎ আজ থেকে শুরু হতে চলেছে। Android মোবাইল ইউজাররা এই গেমে রেজিস্ট্রেশন করতে পারবেন। সংস্থা আনুষ্ঠানিকভাবে এই বিষয় ঘোষনা করে। যে গত সেপ্টেম্বরে ভারতে ব্যান হয় পাবজি মোবাইল। তবে এখন নতুন নামে ভারতে ফিরছে PUBG Mobile, যার নাম Battlegrounds Mobile India।

কোথায় করবেন রেজিস্ট্রেশন?

দক্ষিণ কোরিয়ান ভিডিয়ো গেম ডেভেলপার Krafton ঘোষনা করেছে যে 18 মে থেকে শুরু হচ্ছে প্রি-রেজিস্ট্রেশন। Google Play Store থেকে এই গেমের জন্য রেজিস্ট্রেশন করা যাবে। তবে এখনও এই মোবাইল গেমের লঞ্চ ডেটের ঘোষণা করেনি সংস্থা। আশা করা হচ্ছে যে প্রি-রেজিস্ট্রেশন শুরু হলে লঞ্চের তারিখ জানাবে সংস্থা। পাশাপাশি iOS ইউজারদের জন্য এই মোবাইল গেম লঞ্চ করা হবে কী না, সেই নিয়ে কোনও তথ্য দেয়নি সংস্থা।

আরও পড়ুন: ‘এয়ার কুলার’ কেনার আগে মাথায় রাখুন এই ১০ জিনিস…

Battlegrounds Mobile India-র ডেভেলপার অর্থাৎ Krafton-এর তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে  জানিয়েছে, “একমাত্র প্রি-রেজিস্ট্রেশন করা গেমারদের কিছু পুরস্কারও দেওয়া হবে।” সংস্থা সেই সঙ্গেই আরও জানিয়েছে যে, নতুন Battlegrounds Mobile India গেমটি নির্দিষ্ট করে ভারতের জন্যই লঞ্চ করা হচ্ছে, তাই পুরস্কারও ভারতীয় প্লেয়ারদের দেওয়া হবে।

কীভাবে করবেন প্রি-রেজিস্ট্রেশন?

  • সবার প্রথমে আপনাকে Google Play Store -এ যেতে হবে।
  • গুগল প্লে স্টোরের সার্চ বারে Battlegrounds Mobile India KRAFTON লিখতে হবে এবং সেটি ক্লিক করতে হবে।
  • এখানে আপনি ‘Pre-Register’ বাটন দেখতে পারবেন যেখানে আপনাকে ক্লিক করতে হবে।
  • পরবর্তীতে গেম লঞ্চ হওয়ার পরে প্লেয়ারদের অ্যাকাউন্টে পুরস্কার মূল্য পৌঁছে দেওয়া হবে।
  • PUBG Mobile-এর ক্ষেত্রে ঠিক যেমনটা ছিল, অর্থাৎ ইন-অ্যাপ পারচেজিং-সহ প্রত্যেক ভারতীয় এই গেমটি বিনামূল্যেই খেলতে পারবেন।
  • যদিও ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া পাবজির ভারতীয় ভার্সন। কিন্তু গেম নির্মাণকারী সংস্থা এতে বেশ কিছু পরিবর্তন করেছে। আগের তুলনায় গেমের অভ্যন্তরীণ বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। এছাড়াও যাঁদের বয়স ১৮ বছরের নিচে তারা একটানা ৩ ঘণ্টার বেশি এই গেম খেলতে পারবে না, এবং গেম খেলতে হলে অভিভাবকের অনুমতি বাধ্যতামূলক।

আরও পড়ুন: মাত্র ৩৯ টাকা সস্তা প্ল্যান আনল Jio, ফ্রি কলিংয়ের পাশাপাশি মিলবে ডেটা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest