Site icon The News Nest

ভারতে লঞ্চ হওয়া পোকো ‘সি’ সিরিজের নতুন স্মার্টফোনের দাম কত জানেন?

Poco C31

পোকো সি৩১ ফোন লঞ্চ হয়েছে ভারতে। পোকো সংস্থার এই বাজেট ফোনে রয়েছে MediaTek Helio G৩৫ প্রসেসর। পোকো সি৩ ফোনের সাকসেসর হিসেবে লঞ্চ হয়েছে পোকো সি৩১ ফোন। এই ফোনের পিছনে রয়েছে পলিকার্বোনেট ব্যাক ডিজাইন। এছাড়াও রয়েছে টু-টোনড প্যানেলে ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে P2i ন্যানো কোট। এর সাহায্যে পোকো সি৩১ ফোন স্প্ল্যাশ প্রুফ হয়ে গিয়েছে।

এই ফোনের সিম স্লটে ট্রে- র তলায় রয়েছে রবারের সিল। সুরক্ষার খাতিরেই এই রবার প্যাড দেওয়া হয়েছে। এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। পোকো সংস্থার দাবি এই ফোনে একবার চার্জ দিলে ২ দিন পর্যন্ত ব্যাটারি বজায় থাকে। এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা।

ভারতে পোকো সি৩১ ফোনের দাম কত?

ভারতে এই ফোন লঞ্চ হয়েছে দু’টি স্টোরেজ কনফিগারেশনে। তার মধ্যে একটি ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, যার দাম ৮৪৯৯ টাকা। অন্যটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, যার দাম ৯৪৯৯ টাকা। শ্যাডো গ্রে এবং রয়্যাল ব্লু- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে পোকো সি৩১ ফোন। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল, যা আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে, সেখানে এই ফোনের বিক্রি শুরু হবে। অনুমান, থাকবে বেশ কিছু আকর্ষণীয় অফারও।

ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে’জ সেলে পোকো সি৩১ ফোনের উপর লঞ্চ অফার থাকবে। ৫০০ টাকা ছাড়া পাওয়া যাবে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্টের মডেলেই। অর্থাৎ ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া ৭৯৯৯ টাকায়। আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেল পাওয়া যাবে ৮৯৯৯ টাকায়। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোন কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

পোকো সি৩১ ফোনের বিভিন্ন ফিচার

 

Exit mobile version