HTC Wildfire E2 Plus With Unisoc Tiger T610 SoC, 4,600mAh Battery Launched: Price, Specifications

আসছে HTC Wildfire E2, শক্তিশালী ব্যাটারির পাশাপাশি থাকছে একাধিক নতুন ফিচার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাশিয়ার বাজারে লঞ্চ করল তাদের নতুন এন্ট্রি লেভেলের ফোন HTC Wildfire E2 Plus। এই ফোনটি গত বছর আগস্ট মাসে লঞ্চ হওয়া HTC Wildfire E2 ফোনের উত্তরসূরি হিসেবে বাজারে আত্মপ্রকাশ করেছে। এই ফোনে দেওয়া হয়েছে অক্টা কোর ইউনিসক টাইগার টি৬১০ প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ কোয়াড ক্যামেরা ইউনিট ও ৪,৬০০ এমএএইচ ব্যাটারি। আসুন HTC Wildfire E2 Plus ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই২ প্লাস রাশিয়ার বাজারে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাচ্ছে। এই ফোনটির দাম রাখা হয়েছে ১২,৯৯০ রুবেল (আনুমানিক ১৩,৫০০ টাকা)। তবে আন্তর্জাতিক বাজারে কবে এইচটিসি ওয়াইল্ডফায়ার ই২ প্লাস ফোনটি পাওয়া যাবে সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন: প্লে স্টোরে ফের জোকার ভাইরাসের আগমন! আপনার ফোনে এই অ্যাপগুলি আছে নাকি?

ডুয়েল সিমের এইচটিসি ওয়াইল্ডফায়ার ই২ প্লাস ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি+ (৭২০×১৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই এন্ট্রি লেভেল ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর ইউনিসক টাইগার টি৬১০ প্রসেসর। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ বাজারে এসেছে ফোনটি। এছাড়াও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য HTC Wildfire E2 Plus ফোনের রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরা ইউনিটের মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপথ শুটার ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে উপস্থিত ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। পাওয়ার ব্যাকআপের জন্য HTC Wildfire E2 Plus ফোনে রয়েছে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি। তবে এই ফোনের কোনও ফাস্ট চার্জিং সাপোর্ট নেই। নিরাপত্তার জন্য এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি রিয়ার প্যানেলে এম্বেড করা হয়েছে। এছাড়াও ফোনে ফেস আনলক ফিচারটিরও রয়েছে। এই ফোনের কানেক্টিভিটি অপশনে শামিল আছে ৪জি, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, এ-জিপিএস ও ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক‌।

আরও পড়ুন: Online Shopping: অনলাইন কেনাকাটায় আসছে বড়সড় পরিবর্তন, চালু হবে ‘টোকেন সিস্টেম’!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest