মাত্র ২২ টাকার রিচার্জেই এক মাস নেট! জানুন ৫টি সস্তার প্ল্যান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Reliance Jio-র এই প্যাকগুলি মাসে একবার রিচার্জ করলেই নিশ্চিন্ত। ২৮ দিনের জন্য পাবেন ডেটার সুবিধা। আপনার প্রয়োজন অনুযায়ী করতে পারবেন রিচার্জ। এক নজরে দেখে নিন রিলায়েন্স জিও-র ৫টি সস্তার মাসিক প্ল্যান।

Reliance Jio-র 22 টাকার প্রিপেড প্ল্যান : Reliance Jio-র 22 টাকার রিচার্জে পাবেন মোট 2 GB ডেটা। ভ্যালিডিটি ২৮ দিন। কোনও একদিন হঠাত্ অনলাইনে মুভি দেখতে বা কিছু ডাউনলোড করতে অতিরিক্ত ডেটা প্রয়োজন হলেও এটি রিচার্জ করে নিতে পারেন। অ্যাড অন ডেটার কাজ করবে।

আরও পড়ুন : আর হাফ নয়, হয়ে গেল ফুল ছুটি! জামাই ষষ্ঠীতে বড় ঘোষণা রাজ্যের

Reliance Jio-র 52 টাকার প্রিপেড প্ল্যান : পাবেন আনলিমিটেড কল ও SMS-এর সুবিধা। মোট 6 GB ডেটা পাবেন Reliance Jio-র 52 টাকার রিচার্জে। এটিরও ভ্যালিডিটি ২৮ দিন।

Reliance Jio-র 72 টাকার প্রিপেড প্ল্যান : Reliance Jio-র 72 টাকার রিচার্জে প্রতিদিন পাবেন 500 MB করে ডেটা। তাই আপনার ডেটা প্রয়োজন অল্প থাকলে এটা আদর্শ। তাছাড়া আপনার বর্তমান রিচার্জে ডেটা রোজ কম পড়লে এটা আনুষঙ্গিক হিসাবে অ্যাড করে নিতে পারেন। ভ্যালিডিটি ২৮ দিন।

Reliance Jio-র 102 টাকার প্রিপেড প্ল্যান : প্রতিদিন পাবেন 1 GB করে ডেটা। তাই শুধু ইন্টারনেট প্রয়োজন হলে বা ডঙ্গেল হিসাবে ব্যবহার করলে এটা বেশ ভাল অফার। ভ্যালিডিটি ২৮ দিন।

Reliance Jio-র 152 টাকার প্রিপেড প্ল্যান : Reliance Jio-র এই Prepaid Plan-এ দিনে 2 GB করে ডেটা পাবেন। মানে মাসে মোট ৫৬ জিবি ডেটা পাবেন ১৫২ টাকার রিচার্জে।

আরও পড়ুন : পিঠে পাউডার মাখাতেই ফাঁস ম্যাগনেট ম্যানের বুজরুকি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest