Site icon The News Nest

আইফোনের হরেক মডেলে ১৬ হাজার টাকা পর্যন্ত ছাড়! জেনে নিন অফারের খুঁটিনাটি

i phone

অ্যাপেলের ফোনে পাওয়া যাচ্ছে দুরন্ত ছাড়। আইফোন ১২-র ক্ষেত্রে ১৬ হাজার টাকা পর্যন্ত অফার পাওয়া যাচ্ছে ম্যাপেলের অনলাইন এবং অফলাইন স্টোরে। শুধুমাত্র আইফোন ১২ নয়, আইফোন ১১ সিরিজের ফোনের ক্ষেত্রেও রয়েছে আকর্ষণীয় অফার।

জানা গিয়েছে, স্টোর থেকে ফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা ১৬ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আর ম্যাপল এক্সক্লুসিভ ডিসকাউন্টের ক্ষেত্রে ক্রেতারা ৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সেই সঙ্গে থাকছে এইচডিএফসি ব্যাঙ্কের ৯ হাজার পর্যন্ত ক্যাশব্যাক অফার

আরও পড়ুন: বুকে ব্যথা, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী অরূপ রায়

ম্যাপল স্টোর আসলে অ্যাপলের বিভিন্ন জিনিস বিক্রি করার অথরাইজড সেলার। এখান থেকে আইফোন কিনলে এবং ক্রেতাদের কাছে এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থাকলে প্রচুর অফারের পরিষেবা পাবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে পুরনো ফোন এক্সচেঞ্জ বা বদল করে নতুন ফোন কেনার সুবিধা। তবে কেবলমাত্র ম্যাপল অনলাইন স্টোরেই এই এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

আইফোন ১২-র আসল দাম ৭৬,৯০০ টাকা। এই ফোনের ক্ষেত্রে ম্যাপলের ছাড় ৩ হাজার টাকা। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের তরফে ৬ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। অন্যদিকে আইফোন ১২ মিনি-র দাম ৬৪,৪৯০ টাকা। এই ফোনে ম্যাপল এক্সক্লুসিভ ডিসকাউন্ট থাকবে ৩ হাজার টাকা। আর এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ড থাকলে ৪৫০০ টাকা এবং ক্রেডিট কার্ড থাকলে ৯ হাজার টাকা ছাড় পাওয়া যেতে পারে।

আইফোনের একদম প্রথম সারিতে থাকা একাধিক ফোনের ক্ষেত্রে এই ছাড় পাওয়া যাচ্ছে। আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি ছাড়াও আইফোন ১২ প্রো, আইফোন ১২ প্রো ম্যাক্স-এর ক্ষেত্রেও রয়েছে এই অফার। প্রো ম্যাক্স মডেলের দাম ১,২৭,৯০০ টাকা।

এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রে ৮ হাজার টাকা ছাড় রয়েছে। এরপর এইচডিএফসি ব্যাঙ্কের তরফেও ৫ হাজার টাকা অফার পেতে পারেন ক্রেতারা। আইফোন ১২ প্রো-র ক্ষেত্রে আসল দাম ১,১৭,৯০০ টাকা। তবে গ্রাহকরা ৩ হাজার টাকা ম্যাপল ডিসকাউন্ট পেতে পারেন। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের তরফে ৫ হাজার টাকা ছাড় পেতে পারেন।

আইফোন ১১ সিরিজের বিভিন্ন মডেলের ক্ষেত্রেও রয়েছে ম্যাপল ডিসকাউন্ট। আইফোন ১১-র ক্ষেত্রেই ম্যাপলের তরফে ২৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও রয়েছে এইচডিএফসি ব্যাঙ্কের ৫ হাজার টাকা ক্যাশব্যাক। আইফোন ১১ প্রো-র ক্ষেত্রে এই ক্যাশব্যাকের পরিমাণ ২ হাজার টাকা। তবে আইফোন ১২ প্রো ম্যাক্সের ক্ষেত্রে অফারের পরিমাণ সর্বাধিক। এইচডিএফসি ব্যাঙ্কের ২ হাজার টাকা ক্যাশব্যাক ছাড়াও থাকছে ১২ হাজার টাকা ছাড়।

আরও পড়ুন: কাশ্মীরি পণ্ডিতের সৎকারে এগিয়ে এলেন মুসলিম প্রতিবেশীরা

 

Exit mobile version