jio cheapest recharge plan benefits data unlimited calling validity

Jio’র আনলিমিটেড কলিং ৮১ টাকাতেই , হাইস্পিড নেট! একবার রিচার্জেই সারাবছর নিশ্চিন্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রিচার্জ করতে হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ। এই অবস্থায় স্বস্তির নিশ্বাস দিতে পারে একটি প্রিপেইড প্ল্যান। যার মেয়াদ রয়েছে 336 দিন বা 11 মাস। একবার রিচার্জ করলে টেনশন ফ্রি থাকবেন সারা বছর। যত খুশি ভয়েস কলের পাশাপাশি মিলবে 24 জিবি ইন্টারনেট। বাজারে এরকমই একটি প্ল্যান রয়েছে রিলায়েন্স জিও-এর। বলা যায়, মধ্যবিত্ত গ্রাহকদের জন্য আদৰ্শ রিচার্জ প্ল্যান। কোম্পানির তরফে এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান হাজির করা হয়েছে জিও ফোন (Jio Phone) গ্রাহকদের জন্য।

কী কী সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে?

আনলিমিটেড কলিং থেকে ডেটা, এমনকি এসএমএস করার সুবিধা রয়েছে এই রিচার্জ প্ল্যানে। এই প্ল্যানটির খরচ ৮৯৫ টাকা। মাসের হিসেবে ৮১ টাকা করে পড়বে গ্রাহকের। একবার এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৩৩৬ দিনের বৈধতা। ৩৩৬ দিন জিও ফোন গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ফোন করতে পারবেন।
এছাড়াও ২৪ জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করে গ্রাহকরা ফেসবুক, ইউটিউব, গুগলের মতো অনলাইন পরিষেবার আনন্দ উপভোগ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা প্রতি ২৮ দিনে ৫০টি করে এসএমএস এর সুবিধা পাবেন। সব মিলিয়ে গ্রাহকদের যে সোনায় সোহাগা হবে একথা বলাই বাহুল্য।
একনজরে জিও ফোনের দাম ও ফিচার্স
জিও ফোন 2 এর দাম 2999 টাকা। এতে মিলবে কোয়ার্টি কিপ্যাড। স্ক্রিন সাইজ 2.4 ইঞ্চি। রয়েছে 4G কানেক্টিভিটি এবং ডুয়াল সিম সাপোর্ট। ব্যাটারি রয়েছে 2000mAh, ইন্টার্নাল মেমোরি 4জিবি র‌্যাম এবং 512 এমবি স্টোরেজ যা সর্বোচ্চ 128 জিবি পর্যন্ত বাড়ানো যাবে। জিও ফোন 2 এর ফ্রন্ট ক্যামেরা 2 মেগাপিক্সেল। 22টি ভাষায় ব্যবহার করা যাবে ফোন। মিলবে ওয়্যারলেস এফএম রেডিও, ভিডিও এবং মিউজিক প্লেয়ার। এই ফোনে জিও টিভি, জিও সিনেমা, জিও সাভান ইত্যাদি অ্যাপ সাপোর্ট করে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest