Jio Down trending in Twitter as Network goes down in several circles

Jio Down: এবার অকেজো Jio পরিষেবা! কল, ইন্টারনেট বন্ধ হাজার হাজার গ্রাহকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন দুয়েক আগেই বিশ্বজুড়ে অকেজো হয়ে ,পড়েছিল ফেসবুক, ইনস্টাগ্রাম। ৪৮ ঘণ্টাও কাটতে না কাটতেই এবার সমস্যায় পড়লেন রিলায়েন্স জিওর গ্রাহকরা। অনেকেই অভিযোগ জানাচ্ছেন, হঠাৎই কাজ করছে না তাঁদের জিও কানেকশন। ফলে আপাতত টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে #JioDown।

বহু গ্রাহক নিজেদের ফোনের স্ক্রিনশট দিয়ে দেখিয়েছেন কোনও নেটওয়ার্ক নেই ফোনে। ডাউন ডিটেকটর (Down Detector) ওয়েবসাইটেও জমা পড়েছে হাজার হাজার অভিযোগ। টেলিকম সংস্থার জিওর তরফ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি।

ডাউন ডিটেক্টর হল এমন একটি ওয়েবসাইট যেখানে কোনও ওয়েবসাইট, অ্যাপ বা নেটওয়ার্কের সমস্যা রিপোর্ট করতে পারেন গ্রাহকেরা। কতজন সমস্যার কথা জানালেন, তা ধরা পড়ে ওই ওয়েবসাইটে। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ওয়েবসাইটে সমস্যার কথা জানিয়েছেন চার হাজারের বেশি মানুষ। ওয়েবসাইটের তথ্য ও পরিসংখ্যান বলছে, সকাল ন’টা থেকে এই সমস্যার কথা জানাতে শুরু করেন গ্রাহকেরা। দুপুর ১২ টা পর্যন্ত কয়েক হাজার গ্রাহক সমস্যার কথা জানিয়েছেন।

 

 

বেশিরভাগ ক্ষেত্রেই গ্রাহকেরা জানিয়েছেন তাঁদের নেটওয়ার্ক নেই। টুইটারে অনেকেই নিজেদের ফোনের স্ক্রিনশট পোস্ট করে চিহ্নিত করে দেখিয়েছেন যে নেটওয়ার্ক নেই ফোনে। আবার অনেকে জানিয়েছেন নেটওয়ার্ক থাকলেও ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না তাঁরা। আবার কারও কারও ক্ষেত্রে জিওর সব পরিষেবাই বন্ধ। সব গ্রাহকের ক্ষেত্রে সমস্যা হচ্ছে, নাকি কোনও কোনও সার্কেলে এই সমস্যা দেখা দিচ্ছে তা অবশ্য জানা যায়নি। তবে তথ্য বলছে, দিল্লি, মুম্বই, ইন্দোর, রায়পুর, বেঙ্গালুরুর মতো একাধিক শহর থেকে সমস্যার কথা জানিয়েছেন গ্রাহকেরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest