Nokia C2 2nd Edition pricing, availability confirmed

Nokia-র ধামাকা, মাত্র সাড়ে ৬ হাজার টাকায় স্মার্টফোন, দেখুন ফিচার্স

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২২ (Mobile World Congress 2022 বা MWC)-এর টেক ইভেন্টের সময় নোকিয়া C21 এবং নোকিয়া C21 প্লাস এর সঙ্গে নোকিয়া C2-এর দ্বিতীয় সংস্করণটি সবার সামনে এনেছিল। এই টেক ইভেন্ট এই বছর ফেব্রুয়ারি মাসে হয়েছিল।

যদিও কোম্পানির নোকিয়া C2 সেকেন্ড এডিশনের দাম এবং কোথায় পাওয়া যাবে, সে সম্পর্কে সে সময় কিছু জানায়নি। কোম্পানি এটি এখন কেনার জন্য বাজারে নিয়ে এসেছে। তবে সমস্যা হল এই হ্যান্ডসেট আপাতত ইউরোপে বিক্রির জন্য ব্যবস্থা করা হয়েছে।

নোকিয়া C2 2nd Edition-এর দাম
Nokia C2 2nd এডিশনের মূল্য ইউরোপে 79 ইউরো (প্রায় সাড়ে ৬ হাজার টাকা) রাখা হয়েছে। এটি ভারতে কোথায় পাওয়া যাবে, সে ব্য়াপারে এখনও কোনও তথ্য নেই। Nokia-এর স্মার্টফোনটি গ্রে এবং ব্লু কালার অপশনে বাজারে আনা হয়েছে।

আরও পড়ুন: Valentine’s Day-এর আগেই ব্লাইন্ড ডেট ফিচার চালু Tinder-এ! একা থাকলে নিতে পারেন চান্স

Nokia C2 ২য় এডিশনের স্পেসিফিকেশনস
Nokia C2 2nd Edition-এ একটি 5.7-ইঞ্চি IPS স্ক্রিন রয়েছে। এর রেজোলিউশন 960 x 480 পিক্সেল। এন্ট্রি লেভেলের এই স্মার্টফোনটিতে মিডিয়াটেকের কোয়াড কোর প্রসেসর দেওয়া হয়েছে। যা 1.5GHz-এ ক্লক করা হয়েছে।

আরও যা যা রয়েছে
এই ডিভাইসটিতে 1GB এবং 2GB RAM অপশন রয়েছে। এর ইন্টারনাল মেমরি 32GB। অতিরিক্ত স্টোরেজের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। এটি Android 11 Go সংস্করণে চলে। সংস্থাটি প্রতিশ্রুতি দিয়েছে যে এটিকে 2 বছরের জন্য একটি সুরক্ষা প্যাচ দেওয়া হবে।

নিরাপত্তার জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। তবে এটি ফেস আনলক সাপোর্ট করে। ফটোগ্রাফির কথা বললে, এর পেছনে একটি 5-মেগাপিক্সেল LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য LED ফ্ল্যাশ সহ একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

এতে 5W চার্জিং সাপোর্ট সহ একটি 2,400mAh ব্যাটারি রয়েছে। কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনটিতে রয়েছে 4G LTE, 2.4GHz Wi-Fi, GPS, একটি microUSB পোর্ট এবং একটি 3.5mm অডিও জ্যাক। এই ফোনটি সিঙ্গল সিম সংস্করণে পাওয়া যায়।

আরও পড়ুন: স্বপ্ন দেখেন অন্ধরাও, বলছে গবেষণা, কি নিয়ে স্বপ্ন দেখেন জানেন ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest