OnePlus Nord CE 2 5G launched in India: Price, specs, features

OnePlus Nord CE 2 5G: দেশে লঞ্চ হওয়া এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়ানপ্লাস (OnePlus) নর্ড সিই২ ৫জি (OnePlus Nord CE2 5G) ফোন লঞ্চ হয়েছে ভারতে। নতুন ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনে রয়েছে একটি মিডিয়াটেক Dimensity ৯০০ প্রসেসর। এছাড়াও এই ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। অ্যানড্রয়েড ১১ আউট অফ দ্য বক্স সাপোর্ট রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। আর রয়েছে মাইক্রো এসডি কার্ডের স্লট এবং ৬৫ ওয়াটের সুপার VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট।

ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। বাহামা ব্লু এবং গ্রে মিরর, এই দুই রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সি২ ৫জি ফোন। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ফোনের বিক্রি। ওয়ানপ্লাস কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সংস্থা অ্যামাজন ছাড়াও অন্যান্য রিটেল স্টোরে এই ফোন পাওয়া যাবে।

ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং OxygenOS 11- র সাপোর্ট। এই দুইয়ের সাহায্যেই পরিচালিত হবে ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোন।
  • একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এই ফোনে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। HDR10+ সাপোর্ট রয়েছে এই ডিসপ্লেতে। আর স্ক্রিন প্রোটেক্টর হিসেবে রয়েছে গোরিলা গ্লাস ৫ প্রোটেক্তর।
  • ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনে রয়েছে একটি অক্টা-কোর মিডিয়াটেক Dimensity ৯০০ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম।

আরও পড়ুন: এবার আর 28 দিন নয়, 30 দিন হতে চলেছে রিচার্জের বৈধতা, নয়া নির্দেশিকা TRAI-এর

  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা (১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ), ২ মেয়াগপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। এছাড়া ফোনের ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের সোনি IMX471 সেলফি ক্যামেরা সেনসরও রয়েছে।
  • ওয়ানপ্লাস নর্ড সিই২ ৫জি ফোনে রয়েছে ১২৮ জিবির UFS 2.2 স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে তা ১টিবি পর্যন্ত বাড়ানো যায়।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, এনএফসি, জিপিএস সাপোর্ট। এছাড়াও রয়েছে ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক।
  • এই ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। তার সঙ্গে রয়েছে ৬৫ ওয়াটের সুপার VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট। টাইপ-সি ইউএসবি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া সম্ভব। ফোনের ওজন ১৭৩ গ্রাম।

আরও পড়ুন: Snow Moon 2022 : আজ রাতের আকাশে দেখা যাবে বিস্ময়কর তুষার চাঁদ! জানুন এই নামের কারণ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest