Site icon The News Nest

ভারতে লঞ্চ হয়েছে Poco X3 Pro, কতটা পকেট ফ্রেন্ডলি এই ফোন?

poco x3 pro 1

ভারতে লঞ্চ হয়েছে পোকো এক্স ৩ প্রো। গ্লোবাল লঞ্চের এক সপ্তাহ পর ভারতে এসেছে এই স্মার্টফোন। এর আগে গতবছর সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল পোকো এক্স ৩ মডেল। এবার সেই মডেলেরই আপডেটেড ভার্সান হিসেবে লঞ্চ হয়েছে পোকো এক্স ৩ প্রো। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 860 SoC। এছাড়াও রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের ডিসপ্লেতে রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও রয়েছে ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ।

এই ফোনের ভারতে দাম কত?

৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯৯ টাকা। গোল্ডেন ব্রোঞ্জ, গ্র্যাফাইট ব্ল্যাক এবং স্টিল ব্লু— এই তিনটে কালার অপশনে পাওয়া যাবে এই ফোন। এপ্রিলের ৬ তারিখ দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে সেল শুরু হবে এই ফোনের উপর। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশন করলে পোকো এক্স ৩- এর দামের উপর ১০ শতাংশ ছাড় দেওয়া হবে।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হতে চলেছে POCO-র নতুন ‘প্রো’ ভ্যারিয়েন্ট, জেনে নিন সম্ভাব্য ফিচার-দাম

পোকো এক্স ৩ প্রো- এর ফিচার-

১। ডুয়াল সিমের এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং MIUI 12। এই ফোনের ডিসপ্লে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস। কর্নিয়া গোরিলা গ্লাস ৬ দিয়ে প্রোটেক্ট করা রয়েছে এই ডিসপ্লে।

২। কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড শুটার। ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়া রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

৩। কানেকটিভিটি অপশনে এই ফোনে রয়েছে, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ v5.0, GPS/ A-GPS, টাইপ সি ইউএসবি এবং ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক। এছাড়াও রয়েছে ডুয়াল স্পিকার।

৪। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসরের সঙ্গে এই ফোনের ব্যাটারি 5,160mAh। সেই সঙ্গে রয়েছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ২১৫ গ্রাম।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে Amazon থেকে পুরস্কার জেতার মেসেজ পাচ্ছেন? ভুলেও এই ফাঁদে পা দেবেন না

Exit mobile version