Realme GT 5G: This is the first sell in India, Take a look at where and how much discount you will get

Realme GT 5G: প্রথমবার ভারতে সেল এই ফোনের, কোথায় কীভাবে কতটা ছাড় পাবেন দেখে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রিয়েলমি জিটি ৫জি ফোনের প্রথম সেল শুরু হতে চলেছে ভারতে। ২৫ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হবে এই সেল। ফ্লিপকার্ট এবং রিয়েলমির ওয়েবসাইটে শুরু হবে এই সেল। অন্যদিকে, ২৬ অগস্ট রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সেল শুরু হবে। রিয়েলমি জিটি ৫জি ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। দুটো স্টোরেজ কনফিগারেশন এবং তিনটি রঙে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ৫জি ফোন।

রিয়েলমি জিটি ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪১,৯৯৯ টাকা। ড্যাশিং ব্লু এবং ড্যাশিং সিলভার- এই দুই রঙে ভারতে পাওয়া যাচ্ছে রিয়েলমি জিটি ৫জি ফোন। এছাড়াও রয়েছে রেসিল ইয়েলো রঙের মডেল। সেখানে আবার ভেগান লেদার ফিনিশ রয়েছে ফোনের ব্যাক প্যানেলে। ফ্লিপকার্ট এবং রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে এই ফোন।

আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রে ফ্লিপকার্ট এবং রিয়েলমির ওয়েবসাইটে ফ্ল্যাট তিন হাজার টাকা ছাড় রয়েছে। এছাড়া ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড প্ল্যানে গ্রাহকদের ১১,৪০০ টাকা কম দাম দিতে হবে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের ক্ষেত্রে ৫ শতাংশ আনলিমিটেদ ক্যাশব্যাকের সুবিধাও রয়েছে ফ্লিপকার্টে। এর পাশাপাশি আইসিআইসিআই ব্যাঙ্কের অ্যামেক্স নেটওয়ার্ক কার্ডের প্রথম কেনাকাটায় ২০ শতাংশ, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, এসবিআই কার্ড এবং মোবিকুইকের ক্ষেত্রেও এই ছাড় রয়েছে। ব্যাঙ্ক অফ বরোদার মাস্টারকার্ড ডেবিট কার্ডের সাহায্যে প্রথমবার কেনাকাটা করলেও ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও Bajaj Finserv এবং নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ক্ষেত্রে রিয়েলমি ওয়েবসাইটের তরফে ৩ এবং ৬ মাসের জন্য নো-কস্ট ইএমআই পরিষেবা দেওয়া হচ্ছে। এছাড়া MobiKwik- এ ২০০ টাকা ছাড় রয়েছে।

আরও পড়ুন: IOS ভার্সানে আসছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, জল্পনা উস্কে দিল গেমিং কর্তৃপক্ষ

রিয়েলমি জিটি ৫জি ফোনের বিভিন্ন ফিচার-

  • এই ফোনে ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে। ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0- এর সাহায্যে।
  • রিয়েলমি জিটি ৫জি ফোনে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে।
  • এই ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম। এছাড়াও রয়েছে র‍্যাম এক্সপ্যান্ড করার ফিচার। ইনবিল্ড স্টোরেজ ব্যবহার করে ৭ জিবি পর্যন্ত বাড়ানো যাবে এই র‍্যামের পরিমাণ।
  • রিয়েলমি জিটি ৫জি ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের সোনি IMX682 প্রাইমারি সেনসর রয়েছে। এর সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • এই ফোনের ব্যাটারি ৪৫০০mAh। তার সঙ্গে রয়েছে ৬৫W SuperDart ফাস্ট চার্জিং সাপোর্ট।
  • রিয়েলমি জিটি ৫জি ফোনে রয়েছে ১২৮ এবং ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি এবং ৪জি এলটিই পরিষেবা। এছাড়াও রয়েছে ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস / এ – জিপিএস, এনএফসি এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে এই ফোনে।

আরও পড়ুন: Corona Vaccine: এবার হোয়াটসঅ্যাপেই হবে টিকার বুকিং, সেভ করে নিন নম্বর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest