Redmi Note 12 series finally brings 5G across the popular mid-range series

Redmi Note 12 সিরিজের মেগা এন্ট্রি! 9 মিনিটে ফুল চার্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৭ অক্টোবর চীনে আয়োজিত Redmi Note 12 Pro সিরিজের লঞ্চ ইভেন্টে, কোম্পানি নতুন স্ট্যান্ডার্ড Redmi Note 12 মডেলটিও উন্মোচন করেছে। এই ডিভাইসটির আগমন সকলকেই অবাক করেছে, কারণ এটি সম্পর্কে এতদিন কোনও টিজার বা লিক প্রকাশ্যে আসেনি। Note 12 সিরিজের বেস মডেলটি ডিজাইনের দিক থেকে Pro হ্যান্ডসেটগুলির সাথে অভিন্ন। তবে, এটি টোন-ডাউন স্পেসিফিকেশনের সাথে এসেছে। Redmi Note 12-এ অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 4 Gen 1 চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন এই রেডমি স্মার্টফোনটির মূল্য এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

রেডমি নোট ১২-এর মূল্য

চীনের বাজারে রেডমি নোট ১২-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৭০০ টাকা)। আবার এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলির মূল্য যথাক্রমে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮৫০ টাকা), ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,১০০ টাকা) এবং ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৪০০ টাকা)। এই হ্যান্ডসেটটি ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু -কালার অপশনগুলিতে বেছে নেওয়া যাবে। রেডমি নোট ১২ ইতিমধ্যেই প্রি-অর্ডারের জন্য দেশীয় বাজারে পাওয়া যাবে। আগামী ৩১ অক্টোবর রাত ৮ (স্থানীয় সময়) থেকে এর সেল শুরু হবে৷

স্পেসিফিকেশন

রেডমি নোট ১২ ফোনে ৬.৬৭ ইঞ্চির কেন্দ্রীভূত পাঞ্চ-হোল স্যামসাং অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এছাড়াও, প্যানেলটি ৪৫,০০,০০০:১ কনট্রাস্ট রেশিও, ১,২০০ নিট পিক ব্রাইটনেস লেভেল, ৪,০৯৬ লেভেল ডিমিং এবং ডিসিআই-পি৩ কালার গ্যামট সাপোর্ট করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট দ্বারা চালিত, যা সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest