Samsung Galaxy M13, Galaxy M13 5G budget phones launched in India: Check prices, full specs

Samsung Galaxy M13 Series: অটো ডেটা সুইচিং, র‍্যাম প্লাস- নতুন দুই ফোনের বিক্রি শুরু ২৩ জুলাই থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৪ জুলাই ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে Samsung Galaxy M13 5G ও Galaxy M13। তবে আত্মপ্রকাশের আগেই এই দুই নতুন  মডেলের ভারতীয় বাজারমূল্য প্রকাশ্যে আনে টিপস্টার। অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজনে এই দুই Samsung Galaxy M13 5G, Galaxy M13 মডেল নথিভুক্ত হয়েছে। আগামী ২৩ জুলাই থেকে দুটি মডেলই অ্যামাজন থেকে কিনতে পারবেন।

দুটো ফোনেই রয়েছে স্যামসাংয়ের র‍্যাম প্লাস (RAM Plus) ফিচার। ফোনের অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করে র‍্যামের পরিমাণ বাড়ানো সম্ভব এই ফিচারের সাহায্যে। এর ফলে ফোনের পারফরম্যান্স ভাল হয়, ডিভাইস স্লো হয়ে যায় না। স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি মডেলে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪জি ফোনে ৬০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়াও এই দুই ফোনে রয়েছে অটো ডেটা সুইচিং টেকনোলজি (Auto Data Switching Technology)। এর সাহায্যে আপনার ফোনের প্রাইমারি সিম নো-নেটওয়ার্ক (No Network Area) এলাকায় থাকলে আপনি সেকেন্ডারি সিমের সাহায্যে ফোন করতে পারবেন বা ফোন এলে ধরতে পারবেন।

আরও পড়ুন: একই দামে ‘দ্বিগুণ’ ডেটা! Jio -কে টেক্কা দিতে একগুচ্ছ দুর্দান্ত প্ল্যান BSNL -এর

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৩,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৫,৯৯৯ টাকা। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। এছাড়াও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৩,৯৯৯ টাকা।

অ্যাকোয়া গ্রিন, মিডনাইট ব্লু এবং স্টারডাস্ট ব্রাউন- এই তিন রঙে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন দুটো ফোন। স্যামসাং সংস্থা একটি বিশেষ লঞ্চ অফার দেবে। যেসব গ্রাহক আইসিআইসি আই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এম১৩ সিরিজের এই দুই ফোন কিনবেন তাঁরা ১০০০ টাকা ইন্সট্যান্ট ছাড় পাবেন।

আরও পড়ুন: Supermoon 2022: বুধবার সন্ধ্যায় আকাশে উঠবে ‘বাক মুন’, অদ্ভুত এই নামের কারণ জানুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest