Top Five Cryptocurrency Apps for Beginners in 2022

5 Cryptocurrency App যা নতুন ট্রেডারদের অবশ্যই ট্রাই করা উচিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্রিপ্টোকারেন্সি একটি buzz word এবং এটি আজকাল সবার মুখে-মুখেই শোনা যায়। বেশ কিছু ব্রোকারেজ ফার্ম এখন ইনভেস্টারদের তাদের স্টক, মিউচুয়াল ফান্ড এবং অন্যান্য ইনভেস্টমেন্টের পাশাপাশি ক্রিপ্টোকারেন্সি buy and sell করার অনুমতি দেয়। অনেকেই মনে করেন যে ক্রিপ্টোতে ট্রেড করা তাদের জন্যে নয়, কারণ এর প্রসিডিওর খুব বড় ও জটিল। কিন্তু আপনাকে যদি বলা হয় আপনি চলতে ফিরতে যেকোনো কাজ করার সময় ক্রিপ্টোকারেন্সি কিনতে, বিক্রি করতে বা ট্রেড করতে পারেন? আসলে ক্রিপ্টো ট্রেডিং করার জন্য বেশি সময় না করতে চাইলে যেটি দরকার তা হল একটি ক্রিপ্টোকারেন্সি অ্যাপ। বিশ্বে অসংখ্য ক্রিপ্টোকারেন্সি অ্যাপ রয়েছে তার মধ্যে সেরা ক্রিপ্টোকারেন্সি অ্যাপগুলির মধ্যে একটি বেছে নিলেই আপনার জটিল কাজটি খুব সহজ মনে হবে।

ETORO

ট্রেডের জন্যে এই অ্যাপটি বেছে নিলে, আপনি multiple tier-one ফাইন্যান্সিয়াল বডির দ্বারা রচিত এবং নিয়ন্ত্রিত একটি ব্রোকারেজ ফার্ম ইউজ করবেন। বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ইউজারের বিশ্বস্ত একটি নির্ভরযোগ্য এবং প্রতিষ্ঠিত কোম্পানি হিসাবে, eToro ক্লিয়ারলি একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আত্মবিশ্বাসের সাথে ট্রেড করতে পারেন।

GEMINI

Gemini Cryptocurrency Exchange হল ক্রিপ্টোকারেন্সি কেনা, হোল্ড করা এবং বিক্রি করার জন্য U.S এর অন্যতম লার্জেস্ট প্লেসগুলির মধ্যে একটি। ক্রিপ্টোকারেন্সির একটি সুন্দর রেঞ্জ এবং একটি simple-to-use অ্যাপ এক্সপিরিয়েন্স অফার করে।

COINBASE

Coinbase তার বিস্তৃত ক্রিপ্টোকারেন্সি এভেলেবেল এর জন্য বিখ্যাত। অ্যাপটিতে সিরিয়াস ক্রিপ্টোকারেন্সি এন্থুসিয়াস্টদের জন্য একটি এডভান্স ট্রেডিং প্ল্যাটফর্মও রয়েছে। এছাড়াও, আপনি কিছু ফ্রি ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে পারেন যদি আপনি কিছু এডুকেশনাল কোর্স করতে ইচ্ছুক হন।

আরও পড়ুন: Budget 2022: কেন্দ্রীয় বাজেটে ডিজিটাল মুদ্রার ঘোষণা, জানুন CBDC আসলে কী?

WEBULL

আপনি যদি বাজেটে থাকেন বা অল্প পরিমাণের রিস্ক নিতে চান তবে Webull আপনার জন্য সেরা ক্রিপ্টোকারেন্সি অ্যাপগুলির মধ্যে একটি হতে পারে। আপনি যে শুধুমাত্র ন্যূনতম ডিপোসিট না দিয়েই Webull অ্যাকাউন্ট শুরু করতে পারবেন তা নয়, আপনি প্রতি ট্রেডে মাত্র US$1 থেকে ক্রিপ্টো কিনতে ও বিক্রি করতেও পারবেন।

CASH APP

Square এর Cash অ্যাপটি শুধুমাত্র Bitcoin অফার করে। কিন্তু যারা শুধুমাত্র লিডিং ক্রিপ্টোকারেন্সি কিনতে, বিক্রি করতে এবং হোল্ড করতে চান তাদের জন্য এটি একটি স্মার্ট চয়েস হতে পারে। এছাড়াও, জনপ্রিয় ফাইন্যান্স অ্যাপে আরও কিছু দুর্দান্ত কিছু ফিচার রয়েছে, যেমন স্টক ট্রেডিং এবং person-to-person পেমেন্ট।

আরও পড়ুন: Top Mileage Cars: কম জ্বালানিতে বেশি মাইলেজ দেয় এই গাড়িগুলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest