এক ধাক্কায় ৬,০০০ টাকা সস্তা হল Samsung Galaxy F41!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দক্ষিণ কোরিয়ার টেক সংস্থা Samsung সম্প্রতি ভারতে Galaxy F সিরিজের প্রথম স্মার্টফোন Galaxy F41 চালু করেছে। উৎসবের মরসুম চলছে এবং এই সময় আপনি এই স্মার্টফোনটি কিনতে পারেন নির্ধারিত দামের চেয়ে ৬,০০০ টাকা সস্তায়।

Samsung একটি টুইট করেছে। এই টুইটটিতে সংস্থা জানিয়েছে যে, Galaxy F41 শুধুমাত্র ১০,৮৬০ টাকায় কিনতে পারবেন। এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা।

আসলে, এই ছাড়টি ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ দেওয়া হবে। এই ছাড়টি একটি স্মার্ট আপগ্রেড অফার হিসাবে দেওয়া হচ্ছে। তবে আপনি যদি স্মার্ট আপগ্রেড না করে এই ফোনটি কিনে থাকেন তবে আপনি এটি ১৫,০০০ টাকায় কিনতে পারবেন।

আরও পড়ুন: নয়া বছরে বাড়ছে মোবাইল খরচ! ২০% বাড়তে চলেছে রিচার্জ প্ল্যানের দাম !

Flipkart-এ চলা স্মার্ট আপগ্রেড অফারের বিষয়ে কথা বলার জন্য, এখানে বেশ কয়েকটি শর্ত রয়েছে যা আপনি Flipkart-এর ওয়েবসাইটে পড়তে পারেন।

Galaxy F41 স্মার্টফোনের বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বললে, এই স্মার্টফোনটিতে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি ইউ ডিসপ্লে রয়েছে। ফোনে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের, দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেলে আর তৃতীয়টি হল ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর ক্যামেরা।

Galaxy F41 এর ব্যাটারি ৬,০০০ এমএএইচ। এটির সাহায্যে 15W দ্রুত চার্জিং সমর্থন করা হয়েছে। এই ফোনের দুটি স্টোরেজ ভেরিয়েন্ট রয়েছে। বেস ভেরিয়েন্টটিতে ৬ জিবি র্যাম এবং ৬৪ জিবি ভেরিয়েন্ট রয়েছে, শীর্ষ ভেরিয়েন্টে ১২৮ জিবি স্টোরেজ রয়েছে ৬ জিবি র্যামের সাথে।

Galaxy F41 এ সংযোগের জন্য, 4G এলটিই, ইউএসবি টাইপ সি-সহ মাইক্রো এসডি কার্ড সমর্থন করে। আপনি এই ফোনটি কালো, নীল সবুজ রঙের ভেরিয়েন্টে কিনতে পারবেন।

আরও পড়ুন: ভিজে কাপড় থেকে বিদ্যুৎ উৎপাদন,সফল বাঙালি বিজ্ঞানী, চার্জ হবে মোবাইল ফোন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest