প‍্যান্ট ছাড়া আমায় কেমন লাগছে? ছবি পোস্ট করে ভক্তদের প্রশ্ন ইলিয়ানার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ (Iliana Di Cruz)। লকডাউনের ( Lockdown) জেরে গৃহবন্দি এই অভিনেত্রী। কিন্তু সমুদ্রের সঙ্গে তাঁর ভালোবাসা অমোঘ। সেটা স্মরণ করিয়ে দিতে একের পর এক পুরনো দিনের  ছবি শেয়ার করে চলেছেন ইলিয়ানা। 

https://www.instagram.com/p/B_ABVUTgyq4/

দিন কয়েক আগে ফিজি দ্বীপের একটা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন বরফি’র এই অভিনেত্রী। সেই ছবি বেশ খোলামেলা। সেই ছবির নীচে নিজেকে ‘আইল্যান্ড গার্ল’ বলে উল্লেখ করে ইলিয়ানা হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, নো প্যান্ট আর দা বেস্ট প্যান্ট। তিনি লেখেন, “ছোট চুলে খালি পায়ে ফুল পরে প্যান্ট ছাড়া পুরনো ছবি।”  ফিজির টার্টল আইল্যান্ডে তোলা সেই ছবিতে দেখা গিয়েছে, সাদা বিকিনি পরে পিছন ফিরে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে ইলিয়ানা। আর এই ছবি ঘিরে ঈষৎ উষ্ণতার ছোঁয়া নেট দুনিয়ায়। সেই ছবিতে ইলিয়ানার পিঠ ও কোমর  অনেকটা উন্মুক্ত। 

https://www.instagram.com/p/B6v2_O1g1y_/

ইতিমধ্যেই বলিউডে নিজের পাকাপাকি জায়গা বানিয়ে ফেলেছেন ইলিয়ানা ডি ক্রুজ (ileana d’cruz)। মূলত দক্ষিণী ছবির চেনা মুখ হলেও এখন বলিউডেও তিনি একই রকম জনপ্রিয় হয়ে গিয়েছেন। বলিউডে তিনি প্রবেশ করেছেন বেশ কিছু দিন হয়ে গিয়েছে। যে কটি ছবি তিনি করেছেন সবকটিই রীতিমতো সুপারহিট। তার মধ্যে রয়েছে বরফি, ফাটা পোস্টার নিকলা হিরো, হিরোপন্তি, রেইড এর মতো ছবি।

আরও পড়ুন: মুক্তি পেল ঊর্বশীর নতুন Dance Number, দেখে নিন নায়িকার তাক লাগানো নাচ

তবে শুধুমাত্র যে অভিনয়ের দিকেই মনোযোগ রয়েছে তাঁর এমনটা কিন্তু নয়। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যেই ১২.১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। যত দিন যাচ্ছে ততই আরও বাড়ছে সেই সংখ্যাটা। আর বাড়বে নাই বা কেন? মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি, ভিডিও নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেন ইলিয়ানা।

https://www.instagram.com/p/B4R0phBADsu/

পাশাপাশি অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার জন‍্য লাইভ সেশনও করেন অভিনেত্রী। আর এই সেশন করতে গিয়েই ঘটেছে বিপত্তি। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’এর একটি সেশন করছিলেন ইলিয়ানা। সেখানেই এক অত‍্যুৎসাহী অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করে বসেন, নিজের সতীত্ব কবে খুইয়েছেন তিনি।

https://www.instagram.com/p/B39VnrxgiMD/

তবে ইলিয়ানাও এড়িয়ে যাওয়ার পাত্রী নন। তিনি পাল্টা উত্তর দেন, “নাক গলানোর এত শখ! তোমার মা জানলে কি বলতেন?” অভিনেত্রীর এমন সপাটে উত্তর দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা। তিনি যে একেবারে সঠিক কাজ করেছেন সেই বিষয়েও একমত তারা।

আরও পড়ুন: লকডাউনে বাড়ছে গার্হস্থ্য হিংসা, একজোট হয়ে বার্তা দিলেন তারকারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest