জনবিস্ফোরণ ঘটুক এমন কাজ করছি না, ফ্যানেদের প্রশ্নের বুদ্ধিদীপ্ত জবাব SRK-এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকলেও ‘জবরা’ ফ্যানেদের থেকে দূরে থাকেন না শাহরুখ খান। তাই নিয়মিত ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে টুইটারে #AskSRK সেশন হোস্ট করে থাকেন বাদশা। আপতত লকডাউনের জেরে বাড়িতেই রয়েছেন কিং ও তাঁর ভক্তরা। তাই সময়ের সদ্বব্যবহার করে ফেললেন শাহরুখ। সোমবার বিকালে টুইটারের দেওয়ালে উঠল #AskSRK ঝড়।

নানা মুনি-নানা মত, ভালো-মন্দ সবরকম প্রশ্নেরই এদিন বাদশাহী মেজাজে জবাব দিলেন শাহরুখ। নিরাশ করলেন না ভক্তদের। সেখানেই এক ফ্যান তাঁকে প্রশ্ন করেন গৃহবন্দি দশায় কীভাবে কাটছে বাদশার সময়?

পরিচিত মেজাজে শাহরুখ যা উত্তর দিলেন তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে এসআরকে ভক্তরা।  তিনি ট্যুইটারে অনুরাগীদের সঙ্গে কথোপকথনের সময় জানিয়েছেন, ‘জনবিস্ফোরণে অবদান রাখার বদলে তিনটি সন্তান থাকা আনন্দের। ওরা বিভিন্ন আকারের। তাই ওদের প্রত্যেকের সঙ্গে দু’ঘণ্টা করে সময় কাটালেই দিনের অনেকটা শেষ হয়ে যায়। বাকি সময়টা ওদের খেলনা পরিষ্কার করি।’

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখের শেষ ছবি জিরো। তারপর থেকে দেড় বছর অতিক্রান্ত। জিরোর ব্যর্থতা ভুলে এখনও নতুন ছবির ঘোষণা সারেননি কিং খান। সেই নিয়েও বাদশার ভক্তদের মনে প্রশ্নের শেষ নেই। এদিন শাহরুখকে তাঁর পরবর্তী প্রোজেক্ট নিয়ে একগুচ্ছ প্রশ্ন করেন অনুরাগীরা। তাঁদের দাবি অভিনেতার নতুন ছবির গুঞ্জন শুনে শুনে তাঁরা ক্লান্ত। জবাবে শাহরুখ বলেন, ‘ক্লান্ত হও না। এটা নিশ্চিত আমি কোনও না কোনও ছবি করব.. এটাও নিশ্চিত ছবিগুলো তৈরি হবে….আর এটাও নিশ্চিত সেগুলো তোমরা জানতে পারবে’।

কথোপকথনের সময় এক ব্যক্তি শাহরুখকে প্রশ্ন করেন, ‘লকডাউন উঠে যাওয়ার পর কি পৃথিবী বদলে যাবে?’ জবাবে শাহরুখ বলেন, ‘আমার মনে হয়, আমাদের সবাইকে থামতে হবে, নতুন করে শুরু করতে হবে, তারপর এগিয়ে যেতে হবে।’

অন্য এক ব্যক্তি প্রশ্ন করেন, ‘লকডাউনের সময় বাড়িতে থেকে কী শিখলেন?’ জবাবে শাহরুখ বলেন, ‘জীবনকে দেখতে পাচ্ছি, অনুভব করতে পারছি। সারাক্ষণ তৃপ্তি চাওয়ার বদলে এখন প্রকৃতিকে আর একটু ভালভাবে দেখতে পাচ্ছি।’

প্রশ্ন উঠেছে, বাদশা খানের দানের পরিমাণ নিয়ে। এক ভক্ত সরাসরি জানতে চেয়েছেন শাহরুখের কাছে, ‘সত্যি করে বলুন! পিএম ফান্ডে ঠিক কত টাকা দিয়েছেন?’ এই প্রশ্নের উত্তরও শাহরুখ দিয়েছেন অত্যন্ত সাবলীল ভাবে।প্রশ্ন উঠেছে, বাদশা খানের দানের পরিমাণ নিয়ে।

বাদশার সঙ্গে সঙ্গে বুদ্ধিদীপ্ত উত্তর, “ঠিক বলেছেন! কত দিয়েছি গুনিনি তো! এটা কোষাধ্যক্ষ বলতে পারবেন। তাঁকে জিজ্ঞেস করবেন?” শাহরুখের এই জবাবে মাত অনুরাগী। সবাই অভিনেতার রসবোধ এবং উপস্থিত বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ। 

সলমন খানের  ‘প্যায়ার করোনা’ (Pyaar Karona) গান প্রকাশ্যে আসার পরেই সোমবারে ভক্তদের সঙ্গে সোশ্যালে মুখোমুখি হন কিং খান (Shah Rukh Khan)। ততক্ষণে গান মুক্তি পেয়ে গেছে। উত্তরে শাহরুখ বলেন, ‘সিঙ্গল থেকে এই গান! ভাবাই যায় না। যেমন সিঙ্গল তেমনি সিঙ্গার….আহা হা দুর্দান্ত!’ শাহরুখ খানের রসিকতা ভক্তরা বেশ তারিয়ে তারিয়েই উপভোগ করেন। ফলে, সলমনের গান নিয়ে তাঁর এই রসিকতাও মনে ধরেছে অনুরাগীদের।

এরপর শাহরুখের টুথব্রাশ নিয়েও প্রশ্ন আসে। দেখুন, তার কী চমৎকার উত্তর দিয়েছেন বাদশা খান।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest