Site icon The News Nest

মীরাকে বিয়ের আগে বলিউডে ১১ জন প্রেমিকা ছিল শাহিদ কাপুরের, কে কে জানেন?

The News Nest: বড় পর্দায় তাঁর আত্মপ্রকাশ ২০০৩ সালে কেন ঘোষের ছবি Ishq Vishq-এর হাত ধরে। প্রথম দর্শনের দর্শকের মন জয় করে নিয়েছিলেন শাহিদ কাপুর। কিশোরী হৃদয়ে ঢেউ তুলেছিল তাঁর টোল পড়া হাসি। তবে নায়ক হিসেবে আত্মপ্রকাশের বেশ খানিকটা আগে থেকেই বিনোদন জগতে পরিচিত মুখ ছিলেন শাহিদ কাপুর।

তিনি শুধু পর্দায় প্রেমিকের চরিত্রে অভিনয় করেন নি। পর্দার বাইরেও তিনি খুল্লামখুল্লা প্রেম করেছেন। মীরা রাজপুতকে বিয়ে করার কম করে হলেও ১১টা প্রেম করেছেন শাহিদ। জেনে নিন সেই সব তারকাদের…

ক্যারিয়ারের শুরুতে একটি মিউজিক অ্যালবামের সময় হৃষিতা ভাটয়ের সঙ্গে সম্পর্কে জড়ান শহিদ কাপুর। আঁখো মে তেরা হি চেহারা, গানটি হিট হওয়ার পরই সিনেমাতে ডাক পেয়ে যান শাহিদ। শেষ হয়ে যায় সেই প্রেম।
শহিদ-কারিনার প্রেম বলিউডের অন্যতম চর্চিত গল্প। কারিনা তাকে প্রতারণা করেছেন বলেও অভিযোগ করেন শহিদ কাপুর।
‘বিবাহ’-এর শুটিংয়ের সময় অমৃতা রাওয়ের সঙ্গে শহিদ কাপুরের সম্পর্ক তৈরি হয়।
একটা সময় সানিয়া মির্জার সঙ্গে সময় কাটাতে দেখা যেত শাহিদকে। কিন্তু সেই গুজব ভালো করে দানা বাঁধার আগেই সানিয়া বিয়ে করে নেন।
বিদ্যার সঙ্গেও সম্পর্কে জড়ান শহিদ কাপুর, কখনও বিষয়টি স্বীকার করেননি শাহিদ
কখনও ক্রিকেট ম্যাচ দেখতে গিয়ে, কখনও মুম্বাইতে গাড়ির মধ্যে শাহিদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে।
আর রাজকুমার’-এর শুটিংয়ের সময় সোনাক্ষী সিনহার সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর।
অনুষ্কা শর্মার সঙ্গেও ডেটিং করেছেন শাহিদ, শোনা যায় এমন গুঞ্জনও।
কোনও এক সময় বাঙালি সুন্দরী বিপাশা বসুর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন শাহিদ। 
ফাটা পোস্টার নিকলা হিরো সিনেমাতে একটি আইটেম ডান্সে নার্গিস ফাখরির সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। তারপরই শোনা যায় দুজনে লিভ ইন করছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বুদবুদের মিলিয়ে যায় সেটি।
শোনা যায় জ্যাকলিনের সঙ্গেও ডেট করেছেন শাহিদ
Exit mobile version