Site icon The News Nest

জেনারেল বেডে দেওয়া হচ্ছে সৌরভকে, ছুটি পেতে পারেন দু’এক দিনেই

sourav1 1 768x432 1

ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রাতে নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি। বরং আগের থেকে অনেকটাই সুস্থ বোধ করছেন। সব ঠিক থাকলে আগামী দু’এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, শুক্রবারই জেনারেল বেডে দেওয়া হবে সৌরভকে। সেখানে সারা দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি। নতুন করে কোনও সমস্যা দেখা না দিলে, শনি অথবা রবিবার তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রবিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। তবে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড। হাসপাতাল সূত্রে এমনই খবর মিলেছে।

আরও পড়ুন: গাড়িতে উঠলেই বমি ভাব? জেনে নিন Motion Sickness দূর করার টোটকা…

বাড়িতে গিয়ে অবশ্য কড়া নিয়ম মেনে চলতে হবে। নিয়ন্ত্রিত জীবনযাপনের পরামর্শ দেওয়া হয়েছে। বছরখানেক খেতে হবে কড়া ডোজের ওষুধ। সঙ্গে কোনওরকম শারীরিক অস্বস্তি এড়িয়ে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।বৃহস্পতিবার ফের তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হৃদ্‌রোগে আক্রান্ত হয় গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। সে বার একটি স্টেন্ট বসানো হয়। তার পর এক সপ্তাহের মধ্যে বাড়ি ফিরে যান। কিন্তু বুধবার ফের বুকে ব্যথা নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ধমনীর ব্লকেজ বেড়ে যাওয়ায় ফের দু’টি স্টেন্ট বসানো হয়।

সৌরভ ভক্তদের অনেকের ধারণা, দাদাকে নিয়ে যে রাজনীতির দড়ি টানাটানি শুরু হয়েছে তা তাঁর শরীর ও মনে প্রভাব ফেলেছে। গেরুয়া শিবির সৌরভের ভাবমূর্তি কাজে লাগাতে চেষ্টা করছে। এটা এখন ‘ওপেন সিক্রেট।’ গোটা দেশ তা জানে। সৌরভ বাংলার গর্ব বলে মনে করেন বহু বাঙালি। সুতরাং তিনি যদি একটি ‘বিদ্বেষবাদী’ দলে নাম লেখান, তা তাঁর ভাবমূর্তির জন্য যথেষ্ট খারাপ হবে। সূত্রের খবর, সৌরভ এমন অসুস্থ হয়ে না পড়লে তাকে নিয়ে রাজনীতির সোনালী সুযোগ গেরুয়া শিবির হাতছাড়া করত না।

আরও পড়ুন: এবার সায়নীকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র, কড়া জবাব নায়িকার

Exit mobile version