কোন ধরনের সেক্স পজিশন পছন্দ করেন আপনি, বলে দেবে আপনার রাশি

নারী-পুরুষের সম্পর্কের মধ্যে যৌনতা খুব স্বাভাবিক ও গুরুত্বপূর্ণ একটি বিষয়। কিন্তু আপনার যৌন জীবনে কি কোথাও অতৃপ্তি দেখা দিচ্ছে? দুজনে বিছানায় একে অপরকে নিজেদের তৃপ্তিময় সুখ দিতে সক্ষম বোধ করছেন না? এই সমস্ত সমস্যার সমাধান যদি খুঁজে বেড়াচ্ছেন, তবে একবার নজর দিতে পারেন আপনার রাশিচক্রের দিকে। আপনার রাশিচক্রের মাধ্যমে হয়তো জানতে পারবেন মিলনের সর্বময় উপায় কোনটি এবং কোন যৌন অবস্থানগুলি আপনাদের আরও সুখী করে তুলবে। কারণ, প্রতিটি রাশিচক্রের নিজস্ব বৈশিষ্ট্য, পছন্দ এবং অপছন্দ থাকে, যা নিজেদেরকে অন্যের থেকে আলাদা করে তোলে। এছাড়া, রাশি অনুযায়ী যৌন জীবনে কোন ধরনের সুখকর পদ্ধতিগুলি বা সেক্স পজিশনগুলি নিজেদের সুখকে আরও বাড়িয়ে তোলে তা মূল্যায়ন করা সম্ভব।

মেষ
এই রাশির জাতকরা সবসময় জীবনে অ্যাডভেঞ্চার পছন্দ করেন। সমস্ত রকম চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকেন। এরা নিজেদের যৌনতাকে উপভোগ করতে ভালোবাসেন। একবার উত্তেজিত হয়ে গেলে অল্প সময়ে থামেন না। এই রাশির লোকেরা ‘ডগি-স্টাইল’, ‘গেট ডাউন’ এবং ‘বাটারফ্লাই’ সেক্স পজিশন বেশি পছন্দ করেন। এই রাশির জাতকদের পারফেক্ট যৌনসঙ্গী হলো সিংহ, মিথুন, তুলা ও বৃশ্চিক।

বৃষ
এই রাশির ব্যক্তিরা সাধারণত হালকা ধরনের যৌনতা পছন্দ করেন। তবে এরা খুব রোমান্টিক হন। সবকিছু ধীরে ধীরে উপভোগ করতে পছন্দ করেন। চিত্তাকর্ষক যৌনতাই এদের টানে। নিজে থেকে এই রাশির জাতকরা সঙ্গীর কাছে ধরা দেয় না, সঙ্গী এসে ধরা দিলে বেশি সন্তুষ্ট হন। এরা ‘স্পুনিং’, ‘গেট ডাউন’, এই সেক্স পজিশনগুলি বেশি পছন্দ করেন। মনের মত যৌনসঙ্গী কন্যা, কর্কট, বৃশ্চিক ও মীন।

মিথুন
এই রাশির জাতক-জাতিকারা মজার ছলে যৌনতাকে উপভোগ করেন। যেহেতু মিথুন শব্দের মধ্যে রয়েছে রহস্য, তাই এই রাশির ব্যক্তিরা যৌনতা নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। এসব কারণের জন্য এদের প্রতি সবারই একটা আকর্ষণ তৈরি হয় এবং বিছানাতে খুব ভালো পারফর্ম করে এরা। এই রাশির সেই অর্থে কোনো পছন্দের সেক্স পজিশন নেই। তবে সমস্ত রকম পজিশন উপভোগ করতে এরা পছন্দ করেন। মনের মতো সেক্স পার্টনার হল মেষ, মিথুন, ধনু ও কুম্ভ।

কর্কট
এই রাশির জাতকেরা খুব গোপন স্বভাবের হলেও, যৌনতায় কিন্তু খুব আগ্রহী হয়। এরা যৌনতার সঙ্গে সঙ্গে আদরকেও চুটিয়ে উপভোগ করতে ভালোবাসেন। এদের পছন্দের সেক্স পজিশন হলো ‘গেট ডাউন’ ও ‘টাইম বোম’।

আরও পড়ুন: সেক্স সংক্রান্ত কোন কোন প্রশ্ন গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়? জানলে অবাক হবেন

সিংহ
সিংহ রাশি মানে ভাববেন না যে, বিছানাতেও তাদের প্রকৃতির সিংহের মত হবে। তবে সিংহের মতো ব্যক্তিত্ব ও আকর্ষণ ক্ষমতা তাদের মধ্যে ফুটে ওঠে। এদের যৌনতার মধ্যে আদর ঠাসা থাকে। এই রাশির জাতকেরা অর্গাজমকে উপভোগ করতে এবং ‘সিক্সটি নাইন’ পজিশন বেশি পছন্দ করেন। এদের পারফেক্ট সেক্স পার্টনার মেষ, ধনু, তুলা ও বৃশ্চিক।

কন্যা 
এই রাশির ব্যক্তিরা খুব শান্ত প্রকৃতির হয়, কিন্তু বিছানায় এদের অন্য এক রূপ দেখা যায়। মনোরম পরিবেশ, পরিষ্কার বিছানা, মনোরম আলো দিয়ে সাজানো ঘরে এরা যৌনতায় লিপ্ত হতে বেশি পছন্দ করে। এরা অর্গাজমকে দারুণভাবে উপভোগ করেন। এই জাতকদের পছন্দের সেক্স পজিশন হলো ‘ফেস টু ফেস’, ‘বাটারফ্লাই’ ও ‘গেট ডাউন’। মনের মত যৌনসঙ্গী হল বৃষ, তুলা, সিংহ, মীন।

তুলা
এই রাশির জাতকরা মেন্টাল স্টিমুলেশন চুটিয়ে উপভোগ করেন। এরা খুবই ‘ক্লাসি’ হন। যৌনতার আগে ভিন্ন ধরনের গল্প করতে পছন্দ করেন। বিছানার থেকে ভিন্ন জায়গায় ও পদ্ধতিতে অর্গাজম উপভোগ করতে বেশি পছন্দ করেন। এদের পছন্দের সেক্স পজিশন হল ‘স্ট্যান্ড আপ’। পছন্দের যৌনসঙ্গী মিথুন, কুম্ভ, সিংহ, ধনু।

Couple Kissing

বৃশ্চিক
এই রাশির জাতক-জাতিকারা খামখেয়ালী প্রকৃতির হন। মুড হঠাৎ করেই পরিবর্তন হয়ে যায়। তবে মুড ভালো থাকলে সঙ্গীকে চরম শরীরী আদরে মুগ্ধ করে তোলেন। বিছানাতে হিংস্র ও বন্য হয়ে ওঠেন। এই রাশির জাতকরা সঙ্গিনীর কাছে আকর্ষণীয় হয়ে ওঠেন। এরা ভীষণই রোমান্টিক হয়। ‘সিক্সটি নাইন’, ‘বাথটব’ ও ‘বাটারফ্লাই’ সেক্স পজিশন বেশি পছন্দের। মনের মত জীবনসঙ্গী বৃষ, সিংহ, কন্যা, কর্কট, তুলা, মীন।

ধনু
এই রাশির জাতক-জাতিকারা সেক্স লাইফে নতুনত্ব পছন্দ করেন। এরা খুব ডার্টি সেক্স পছন্দ করেন। এদের পছন্দের সেক্স পজিশন হলো ‘লাভ ট্রায়াঙ্গল’। মনের মত যৌনসঙ্গী হল মেষ, মিথুন, তুলা ও কুম্ভ।

মকর
এই রাশির জাতকেরা যৌনতা নিয়ে সঙ্গীর সঙ্গে নতুন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। এটা খুব রোমান্টিক প্রকৃতির হন, ফলে সঙ্গীর মন জিতে নিতে বেশি সময় লাগে না। এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে সংবেদনশীল জায়গাটি হলো পা ও হাঁটু। পছন্দের সেক্স পজিশন হল ‘ফেস টু ফেস’ ও ‘টাইম বোম’। তবে যৌনতার সময় এরা ভিন্ন ধরনের পজিশন পরিবর্তন করতে থাকেন। বৃষ, কর্কট, মকর ও কন্যা হল এদের পারফেক্ট সেক্স পার্টনার।

কুম্ভ
এরা স্বভাবে শান্ত হলেও যৌনতার বিষয়ে মোটেও শান্ত নন। এরা খুব সহজেই উত্তেজিত হয়ে যৌনতায় আকৃষ্ট হয়ে যান এবং বিছানায় সব ধরনের সেক্স পজিশন করতে পছন্দ করেন। পছন্দের যৌনসঙ্গী হল মিথুন, কুম্ভ ও কন্যা।

মীন
এই রাশির জাতক-জাতিকারা নিজের যৌন আনন্দ উপভোগ করার পাশাপাশি পার্টনারের দিকেও খেয়াল রাখেন। এরা খুবই রোমান্টিক হন, তাই এদের পছন্দের পজিশন হল ‘বাথটব’। পছন্দের সেক্স পার্টনার কুম্ভ, ধনু, কন্যা, বৃশ্চিক ও মকর।

আরও পড়ুন: ভালো বন্ধুর প্রতি যৌন আকর্ষণ অনুভব করছেন? ৩টি কারণে শারীরিক সম্পর্কে জড়ানো উচিত নয়…