বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, মারাত্মক অভিযোগ পাক অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, অধিনায়ক বাবর আজমের (Babar Azam) বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ যুবতীর। পুলিশে জানিয়ে কোনও উপকার না হওয়ায় বাবরের যাবতীয় ‘কেচ্ছা’ ফাঁস করতে রীতিমতো সাংবাদিক বৈঠক করলেন তিনি। যার জেরে প্রশ্নের মুখে পড়ে গেল পাক ক্রিকেটের উজ্বলতম তারকার ক্রিকেট কেরিয়ার।

এক পাক সাংবাদিকের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে ওই মহিলাকে সাংবাদিক সম্মেলন করে বাবরের বিরুদ্ধে অভিযোগ জানাতে দেখা গিয়েছে। তিনি বলেন, “বাবর এবং আমি স্কুল জীবন থেকে পরিচিত। ২০১০ সালে ও আমাকে প্রপোজ করে। আমি হ্যাঁ বলে দিয়েছিলাম। এর পর বাবর আমাকে বিয়ের প্রস্তাব দেয়, কিন্তু আমাদের বাড়ি থেকে মেনে নেয়নি। ২০১১ সালে ও আমাকে বাড়ি থেকে পালাতে সাহায্য করে। আমরা ঠিক করেছিলাম আইনসম্মত ভাবে বিয়ে করব। ও আমাকে বিভিন্ন ভাড়া বাড়িতে রাখতে শুরু করে। বিয়ের কথা বললেই তা পিছিয়ে দেয় বার বার।” তিনি আরও বলেন, “বাবর আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে। আমি গর্ভবতী হয়ে পড়ি। এর পর ও আমায় মারধর করে এবং ভয় দেখায়।”

আরও পড়ুন:  সাফল্য, ব্যর্থতা ও বিতর্কের অন্য নাম মারাদোন,তাঁর বর্ণময় জীবনের এই ঘটনাগুলি জানেন?

 

পাকিস্তান দলের সঙ্গে বাবর এই মুহূর্তে নিউজিল্যান্ডে। এই অভিযোগ নিয়ে এখনও তিনি কোনও বক্তব্য করেননি। সে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৭ পাকিস্তানি ক্রিকেটার। নিউজিল্যান্ড বোর্ডের তরফেও নিয়ম ভাঙার অভিযোগ আনা হয়েছে তাঁদের বিরুদ্ধে। দেওয়া হয়েছে চরম সতর্কতা। এমন অবস্থায় এই অভিযোগ আরও বিপাকে ফেলল পাকিস্তানকে।

আরও পড়ুন: অ্যাম্বুলেন্স দেরিতে আসাতেই মৃত্যু মারাদোনার! পুলিসের সঙ্গে খন্ডযুদ্ধ ফ্যানদের, বাবা-মায়ের পাশেই সমাধিস্থ দিয়েগো

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest