‘মাইনর হার্ট অ্যাটাক’, হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়, দ্রুত আরোগ্য কামনা মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার বেলায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে উডল্যান্ড্‌স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি এমার্জেন্সিতে আছে বলে জানা গিয়েছে।

শুক্রবার রাতেই কিছুটা অসুস্থ বোধ করছিলেন সৌরভ। তবে সব কিছু ঠিক থাকবে বলেই অনুমান ছিল পরিবারের।শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ বাড়িতেই ওয়ার্ক আউট করার সময় ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। কিছুটা সামলে উঠে প্রায় সঙ্গে সঙ্গেই পরিবারের ডাক্তারকে ফোন করেন সৌরভ নিজেই। জানান, তাঁর বুকে হালকা যন্ত্রণা রয়েছে। পিঠে ব্যথা হচ্ছে। এর পরই তাঁকে হাসপাতালে ভর্তি হতে বলেন চিকিত্সক।

তাঁর মাইনর হার্ট অ্যাটাক হয়েছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা। পাঁচজন চিকিৎসকের মেডিকেল বোর্ড তৈরি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এখন স্থিতিশীল তিনি। সূত্রের খবর, তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হচ্ছে।

আরও পড়ুন: ২০২২ সাল থেকে আইপিএল ১০ দলের, সিলমোহর বোর্ডের বার্ষিক সভায়

এদিকে সৌরভের এই অসুস্থতার খবরে উদ্বেগ বেড়েছে ভক্তদের মধ্যে। মহারাজের দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে প্রার্থনা বার্তা। টুইট করে তাঁর আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেছেন, সৌরভ এখন কিছুটা সুস্থ আছেন। তাঁর হার্টের সমস্যা অনুমান করা হচ্ছে। বাকিটা ডাক্তাররা দেখে জবাব দেবেন।আগে থেকেই হার্টের একটি সমস্যা ছিল সৌরভের, এমনটাই অনুমান চিকিৎসকদের। ফলে সেই সমস্যা আজই দেখা দিয়েছে বলে প্রাথমিক অনুমান চিকিৎসকদের।

কিছুদিন ধরেই সৌরভ খবরের শিরোনামে রয়েছেন। সম্প্রতি রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন তিনি। দু’ঘণ্টার বৈঠক হয়েছিল। যে বৈঠক নিয়ে জল্পনা ছড়িয়েছিল রাজ্য রাজনীতির অলিন্দে। এরপরে তিনি উড়ে যান দিল্লিতে। ফিরোজ শাহ কোটলাতে প্রাক্তন মন্ত্রী অরুণ জেটলির মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে ছিলেন তিনি। এর পরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য তাঁর বাড়িতে যান। নিজের ফেসবুক পেজে সৌরভের সঙ্গে ছবি শেয়ার করে সে কথা লেখেন তিনি।

ক্রিকেট থেকে অবসরের পর প্রশাসক হিসেবে নিজেকে তুলে ধরেছেন প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ। তাঁর ব্যস্ততা তো কমেইনি, বরং উত্তরোত্তর তা বেড়েছে। চুটিয়ে চলছে বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ। একটি জনপ্রিয় টেলিভিশন শো-এর কাজেও ব্যস্ত থাকেন তিনি। সব মিলিয়ে, তাঁর স্ট্রেস যে বেড়েছে তা মেনে নিচ্ছেন চিকিৎসক মহলের একাংশ।

আরও পড়ুন: দুর্ঘটনার কবলে ভারতের প্রাক্তন অধিনায়ক Azharuddin-এর গাড়ি, বরাত জোরে প্রাণ রক্ষা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest