খারাপ সময়, কেরিয়ারে প্রথমবার পর পর দুটো ফাইনালে হার ,ফাইনালে হতাশা সঙ্গী রোনাল্ডোর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনা উদ্বেগ কাটিয়ে মাঠে নেমে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তিন মাস পর মাঠে নেমে কোপা ইতালিয়ার সেমি ফাইনালের দ্বিতীয় লেগে এসি মিলানের বিরুদ্ধে পেনাল্টি মিস করেছিলেন মহাতারকা। তাই বুধবার জ্বলে উঠবেন পর্তুগিজ তারকা  এমনটাই আশা করেছিলেন তাঁর ভক্তরা! কিন্তু স্বপ্নভঙ্গ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলির কাছে হারতে হল রোনাল্ডোর জুভেন্টাসকে।

আরও পড়ুন : অবসরের ১৭ বছর পর বিজয়নের নাম পদ্মশ্রীর জন্য মনোনয়ন ফেডারেশনের

টাইব্রেকারে ৪-২ গোলে জিতে চলতি বছরের কোপা ইতালিয়া জিতে নিল গাতুসোর নাপোলি।পেনাল্টি শুট আউটে জুভেন্তাসের হয়ে শেষ শটটা নিতে চেয়েছিলেন তিনি। পাওলো দিবালা ও দানিলো পেনাল্টি স্পট থেকে গোল করতে না পারায় তাঁরও আর শেষ শট নেওয়া হল না।

কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলি টাইব্রেকারে ৪-২ গোলে জুভেন্তাসকে হারিয়ে চ্যাম্পিয়ন হল বুধবার রাতে। আর তিনি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কান্নায় ভেঙে পড়লেন। তাঁর ফুটবল কেরিয়ারে এরকম ঘটনাও আগে কখনও ঘটেনি।পেনাল্টি শট মারার অপেক্ষায় তিনি, অথচ সেটাই মারতে পারলেন না সতীর্থদের ব্যর্থতায়!

কোপা ইতালিয়ার সেমিফাইনালে পেনাল্টি নষ্ট করেছিলেন পর্তুগিজ মহাতারকা। আর ফাইনালে নাপোলির বিরুদ্ধে পেনাল্টি মারার সুযোগই পেলেন না সিআর সেভেন। এর আগে ফুটবল কেরিয়ারে রোনাল্ডো টানা দু’টি টুর্নামেন্টের ফাইনাল হারেননি। ইতালিতে খেলতে এসে সেটাই ঘটল। ডিসেম্বরে সুপার কোপায় লাজিও-র কাছে হেরে গিয়েছিল জুভেন্তাস। নাপোলির কাছেও ফাইনাল হারতে হল তাঁকে।

জুভেন্তাস কোচ মাওরিজিও সারি খেলার শেষে বলেছেন, আগে যে রকম হঠাৎ গতির ঝড় তুলতেন রোনাল্ডো, সেটা হারিয়ে ফেলেছেন। দীর্ঘদিন ম্যাচ না খেললে সেটাই স্বাভাবিক। আগের সেই ঔজ্জ্বল্য ফিরে পেতে সময় লাগবে।

আরও পড়ুন : লাদাখে শহিদ জওয়ানদের নিয়ে বিতর্কিত পোস্ট; নির্বাসিত সিএসকে দলের এই সদস্য

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest