জন্মদিনের পরেই হাসপাতালে ভর্তি মারাদোনা, উদ্বিগ্ন ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হালেই গেছে জন্মদিন। কিন্তু মন ভালো নেই ফুটবলের রাজপুত্রের। খাওয়া দাওয়া করছেন না নিয়মিত। ডিপ্রেশনের লক্ষণ দেখে ডিয়েগো মারাদোনাকে বুয়েনেস আইরেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিয়েগো মারাদোনাকে নিয়ে হঠাৎই উদ্বেগ ছড়িয়েছে তাঁর ভক্তদের মনে।

মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে তাঁর জন্মদিনেই শেষ বার সর্বসমক্ষে দেখা গিয়েছে। সে দিন জিমনাসিয়া ক্লাবে এসেছিলেন মারাদোনা। কেকও কাটেন। কিন্তু শারীরিক অবস্থা ভাল না হওযায় ম্যাচ পর্যন্ত অপেক্ষা করেননি তিনি। আর্জেন্তিনার সংবাদমাধ্যম ওলে জানিয়েছে, মারাদোনার শারীরিক পরিস্থিতি গুরুতর নয়। করোনার উপসর্গও নেই।

আরও পড়ুন: কোনটা ফুটবল আর কোনটা টাক? মাথায় উঠলো দর্শকদের খেলা দেখা, দেখুন ভিডিও

লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছে আর্জেন্তিনার বিখ্যাত ১০ নম্বর জার্সিধারীকে। চিকিৎসক জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরেই মারাদোনার শারীরিক অবস্থা ভাল ছিল না।মানসিকভাবেও ভাল জায়গায় নেই মারাদোনা। তার প্রভাব পড়েছে শরীরে।

হালে আইসোলেশনে ছিলেন তিনি কারণ তাঁর এক কর্মীর করোনা হয়েছিল। চিকিৎসক জানিয়েছেন যে মারাদোনার এনার্জি একেবারে শেষ হয়ে গিয়েছে। জন্মদিনও ছিল মাঝে, সেটা বিষয়টি জটিল করেছে বলে তিনি জানান। সেই কারণেই হাসপাতালে পাঠানো হয়েছে, যাতে তিনি হাইড্রেটেড হতে পারেন, তারপর অবস্থা বুঝে ওষুধের ডোজ বদল করা হবে বলে জানিয়েছেন চিকিৎসক। হাসপাতালে মারাদোনা জেনারেল বেডেই আছেন, বলে জানিয়েছেন তিনি।

গত কয়েক বছরে আর্জেন্তিনার প্রাক্তন অধিনায়ককে একাধিক বার হাসপাতালে যেতে হয়েছে। গত বছর পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ২০১৮ সালের বিশ্বকাপে ম্যাচ দেখার সময়েই অসুস্থ হয়ে পড়েন ফুটবলের রাজপুত্র। এ বার জন্মদিনের পরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন মারাদোনা।

আরও পড়ুন: DC vs RCB: বাংলার শাহবাজের সৌজন্যে হেরেও প্লে অফে ব্যাঙ্গালোর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest