হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরলেন কপিল দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অ্যাঞ্জিওপ্লাস্টির পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কপিল দেব। বুকে ব্যথা নিয়ে বৃহস্পতিবার রাতে দিল্লির ফর্টিস হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি ক্রিকেটার। শারীরির অবস্থা বিশ্লেষণ করার পর সেদিন রাতেই আপত্কালীন ভিত্তিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়কের।

তিনি ফাইটার। কঠিন ম্যাচ একাই জিতিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। ৮৩’র বিশ্বকাপে দেখিয়েছেন। গোটা ক্রিকেট কেরিয়ারে দেখিয়েছেন। আরও একবার দেখিয়ে দিলেন। হৃদরোগে আক্রান্ত হওয়া কপিলদেব নিখাঞ্জ (Kapil Dev) এখন পুরোপুরি সুস্থ। হরিয়ানা হ্যারিকেনকে ছেড়ে দেওয়া হল হাসপাতাল থেকে। রবিবার দুপুরে কপিলের একসময়ের সতীর্থ চেতন শর্মা টুইট করে জানালেন সুখবর।

আরও পড়ুন : ‘নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত চিহ্নিত করুন’,সোশ্যাল মিডিয়ায় নয়া কৌশল তৃণমূলের

শুক্রবার হাসপাতালের তরফে বিবৃতিতে কপিল দেবের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর স্বীকার করে নেওয়া হয়। এও জানানো হয় যে, ডাক্তার অতুল মাথুর ও তাঁর দলের পর্যবেক্ষণে আইসিইউতে রয়েছেন প্রাক্তন ক্রিকেটার। কপিলকে দু-এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথাও জানানো হয়েছিল বিবৃতিতে। সেই মতোই রবিবার হাসপাতাল থেকে ছাড়া পান ভারতের সর্বকালের সেরা অল-রাউন্ডার।

ভারত অধিনায়ক বিরাট কোহালি, সচিন তেন্ডুলকর ও ভিভ রিচার্ডস আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন। চিরকালের লড়াকু ক্রিকেটার কপিল। একাই বহু ম্যাচ তিনি জিতিয়েছেন দেশকে। রবিবার দুপুরে হাসপাতাল থেকে তাঁর বাড়ি ফেরার খবরে স্বস্তি ফিরল ক্রিকেটপ্রেমীদের মনে।

দীর্ঘদিন ধরেই কপিল ডায়াবেটিসে ভুগছিলেন। তার উপর এই হার্ট অ্যাটাক, তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ অনেকগুণ বাড়িয়ে দেয়। গোটা দেশ তাঁর সুস্থতা কামনা করতে থাকে। যার সুফল মিলল দু’দিনের মধ্যেই। সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ‘হরিয়ানা হ্যারিকেন’। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য শুক্রবারই জানিয়ে দিয়েছিল, অ্যাঞ্জিওপ্লাস্টিতে কাজ হয়েছে। । সেই মতো রবিবারই হাসপাতাল থেকে ছাড়া হল কপিলকে।

আরও পড়ুন : বিয়েবাড়ির অতি সুস্বাদু প্লাস্টিক চাটনির রেসিপি, শিখে নিন ঝটপট …

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest